Latest News

ফালাকাটায় ৬ বছরের মেয়েকে কুপিয়ে খুন করল মা! আত্মহত্যা করতে গেল নিজেও

 

দ্য ওয়াল ব্যুরো: ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কিশোরী মেয়েকে খুন করল মা! এই চাঞ্চল্যকর ঘটনাটি আলিপুরদুয়ার জেলার ফালাকাটার জটেশ্বর পঞ্চায়েত এলাকার। মেয়েকে খুন করার পর মা আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার সকালে বছর ২৬ এর সান্তনা বর্মন নামে ওই মহিলা নিজের ৬ বছর বয়সী মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। সেই সময় মা ও মেয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসে। তারা ওই মহিলাকে ঠেকাতে গেলে তিনি একটি ঘরের মধ্যে ঢুকে দরজার ছিটকিনি আটকে দেন।

ঘরের ভিতরে ওই মহিলা আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। প্রতিবেশীরা তড়িঘড়ি মা ও মেয়েকে বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা কিশোরী মেয়েকে মৃত বলে ঘোষণা করেন। ওই হাসপাতালেই আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন সান্ত্বনা বর্মন।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ফালাকাটাজুড়ে। ঘটনার কথা জানতে পেরেই ওই বাড়িতে এসে হাজির হয় জটেশ্বর ফাঁড়ির পুলিশ। যে ধারালো অস্ত্র দিয়ে ওই মহিলা নিজের মেয়েকে কুপিয়ে ছিলেন সেটি পুলিশ উদ্ধার করেছে।

তবে কেন তিনি হঠাৎ নিজের মেয়েকে মেরে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। পুলিশ প্রকৃত কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে।

You might also like