Latest News

কলকাতায় ছাত্রীকে যৌন হেনস্থা অধ্যাপকের! পরীক্ষার ছুতোয় ফাঁকা ফ্ল্যাটে ডাকার অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো: মাস কয়েক আগে বর্ধমান কলেজের ইংরেজ বিভাগের এক অধ্যাপকের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগ নিয়ে তোলপাড় হয়েছিল এবার ফের যৌন নিগ্রহের অভিযোগ অধ্যাপকের বিরুদ্ধে! খাস কলকাতা শহরে ঘটেছে এই ঘটনা।

পুলিশ জানিয়েছে, সংস্কৃত কলেজের অধ্যাপকের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। অভিযোগ দায়ের হয়েছে আমহার্স্ট স্ট্রিট থানায়। অভিযোগকারিণী ছাত্রী দাবি করেছেন, তাঁকে পরীক্ষার অছিলায় নিজের ফ্ল্যাটে ডেকেছিলেন ওই অধ্যাপক। তার পরেই নিগ্রহ করা হয় তাঁকে।

এর পরেই ওই অধ্যাপক তাঁর যৌন নিগ্রহ করেন বলে দাবি ছাত্রীর। তিনি জানিয়েছেন, তাঁকে জোর করে ধরে চুমু খাওয়ার চেষ্টা করেন অধ্যাপক। তিনি গায়ের জোরে অধ্যাপককে সরিয়ে দেন এবং কী করবেন বুঝতে না পেরে কাঁদতে শুরু করেন। সে সময়ে ওই অধ্যাপক তাঁকে বাড়ি থেকে চলে যেতে বলেন।এর পরে বাড়ি ফিরে বেশ কিছুদিন ট্রমায় ছিলেন তিনি। তার পরে বাড়িতে সকলকে জানান। এই ঘটনায় গতকাল, মঙ্গলবার আমহার্স্ট স্ট্রিট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

আমহার্স্ট স্ট্রিট থানার ওসি পুলক হর জানিয়েছেন, অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযোগকারীর সঙ্গে কথা বলা হয়েছে, জিজ্ঞাসাবাদ করা হবে অভিযুক্ত অধ্যাপককেও।

You might also like