Latest News

যুবভারতীতে বাজ পড়ে খেলা বন্ধ! ঘণ্টাখানেক পর মাঠে নামল মোহনবাগান, বসুন্ধরা

দ্য ওয়াল ব্যুরো: খেলা শুরুর মাত্র ১০ মিনিট গড়িয়েছে। তখনও মাঠে দুই দলের খেলোয়াড়রা গা গরম করতে ব্যস্ত। হঠাৎই মাঠের ওপর দিয়ে বইতে শুরু করল ঝোড়ো হাওয়া। ঘণ্টায় প্রায় ৫০ কিমি বেগ। সঙ্গে তুমুল বৃষ্টি। মাঠে উঠে এল স্টেডিয়ামের থেকে টিনের চাল। বাধ্য হয়েই খেলা বন্ধের হুইসেল বাজাতে হল রেফারিকে। সাময়িক বন্ধ হয়ে গেল মোহন বাগান ও বাংলাদেশের বসুন্ধরা ক্লাবের মধ্যেকার ম্যাচ (Mohan Bagan Vs Basundhara)।

আরও পড়ুন: ঠিকাকর্মীদেরও ৩৩ শতাংশ মহিলা হতে হবে, নির্দেশ কর্নাটকে

শনিবার যুবভারতীতে ছিল এফসি কাপের ম্যাচ। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে বসুন্ধরা কিংসের মুখোমুখি মাঠে নেমেছিল এটিকে মোহনবাগান। টুর্নামেন্টে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততে হবে বাগান দলকে। সেই মত মাঠে নামেন দুই দলের খেলোয়াড়রা। কিন্তু ১০ মিনিট খেলা না হতেই প্রকৃতির তাণ্ডব শুরু হয়।

ঝড়ের সঙ্গে বৃষ্টি। সঙ্গে বজ্র বিদ্যুৎ। খবর পাওয়া গেছে, মাঠের উত্তর প্রান্তে বাজ পড়েছিল। যার ফলেই সাময়িক খেলা বন্ধের সিদ্ধান্ত নেন রেফারিরা। ডেসিংরুমে ফিরে আসতে হয় খেলোয়াড়দের।

বিরতিতে দুই গোলে এগিয়ে রয় কৃষ্ণরা

এদিন প্রায় ৫২ মিনিট খেলা বন্ধের পর ফের খেলা শুরু করার সিদ্ধান্ত নেন রেফারিরা। ধীরে ধীরে মাঠে নামেন দুই দলের খেলোয়াড়রা। মাঠের পাশে থাকা স্পনসর বিলবোর্ড, কাটআউট উড়ে যায়।

সেই অবস্থায় ফের খেলা শুরু হয়। ঘন্টা খানেক বন্ধ থাকার পরে ফের খেলা শুরু হয়। কারণ এএফসি নিয়মে রয়েছে, সর্বোচ্চ ৪৫ মিনিটের মধ্যে সিদ্ধান্ত জানাতে হয়। কিন্তু সেই নিয়ম বদল করতে হয় সমর্থকদের জন্য। তাঁরা ক্ষোভ জানাতে খেলা শুরু হয়।

মোট চারবার মাঠ পর্যবেক্ষণ করেন এএফসি অফিসিয়ালরা। তারা দেখেন বল মাঠে গড়াচ্ছে কিনা, সেটি গড়াতেই খেলা শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়।

বিরতিতে লিস্টনের জোড়া গোলে এগিয়ে বাগান

ঝড়ের তাণ্ডব শেষ হতেই বাগানের ঝড় শুরু হয়। বসুন্ধরার বিপক্ষে রয় কৃষ্ণরা ২-০ গোলে এগিয়ে রয়েছেন বিরতিতে। দুটি গোলই করেন লিস্টন কোলাসো।

You might also like