Latest News

Modi : আগামী ২৫ বছরের টার্গেট ঠিক করুক বিজেপি, চান মোদী

দ্য ওয়াল ব্যুরো : গত আট বছরে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার সমাজের সর্বস্তরের উন্নয়ন করেছে। সামাজিক ন্যায় ও নিরাপত্তার ব্যবস্থা করেছে। মানুষ প্রশাসনের ওপরে আস্থা ফিরে পেয়েছেন। শুক্রবার বিজেপির কর্মাধ্যক্ষদের বৈঠকে এমনই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Modi)। তিনি বলেন, বিজেপির নেতা ও কর্মীদের নিশ্চিত করতে হবে যাতে প্রত্যেক দরিদ্র ব্যক্তি সরকারের উন্নয়নমূলক কাজের সুফল লাভ করেন।   

ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে এদিন সভা করেন মোদী (Modi)। তিনি বলেন, “চলতি মাসে এনডিএ সরকার আট বছর পূর্ণ করবে। এই আট বছর ছিল দৃঢ় প্রতিজ্ঞা ও সাফল্যের বছর। আমরা মানুষকে নানা পরিষেবা দিয়েছি। গরিবদের বিভিন্ন কল্যাণমূলক প্রকল্পের আওতায় আনা হয়েছে।” মোদীর (Modi) দাবি, গত আট বছরে ক্ষুদ্র কৃষক, শ্রমিক ও মধ্যবিত্তের আশা পূরণ হয়েছে।

মোদীর কথায়, “গত আট বছরে মা, বোন এবং কন্যাদের ক্ষমতায়ন করা হয়েছে।” পরে তিনি বলেন, সারা বিশ্ব এখন অনেক আশা নিয়ে ভারতের দিকে তাকিয়ে আছে। ভারতের মানুষ বিজেপিকে ভালবাসেন। বিজেপির কাছে তাঁদের অনেক প্রত্যাশা আছে। ২০১৪ সালের পরে বিজেপি দেশের মানুষকে হতাশার গ্রাস থেকে উদ্ধার করেছে। আগামী দিনে আমাদের আরও দায়িত্বশীল হতে হবে। চলতি বছরে স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ হচ্ছে। এই প্রসঙ্গে মোদী কর্মাধ্যক্ষদের বলেন, দেশ এখন আগামী ২৫ বছরের জন্য লক্ষ্যমাত্রা স্থির করছে। এই সময় বিজেপিকেও আগামী ২৫ বছরের জন্য লক্ষ্যমাত্রা স্থির করতে হবে।

বিরোধীদের সমালোচনা করে মোদী বলেন, কয়েকটি রাজনৈতিক দল নানা বিক্ষিপ্ত ঘটনাকে কেন্দ্র করে মানুষের মন বিষিয়ে দিতে চাইছে।

আরও পড়ুন : ডিএ রায় মানলে গ্রুপ-ডি কর্মীরা বকেয়া বাবদ হাতে পাবেন কম করে ২ লক্ষ টাকা

You might also like