Latest News

Modi : হায়দরাবাদে যাচ্ছেন মোদী, তার আগেই বেঙ্গালুরু চলে গেলেন চন্দ্রশেখর  

দ্য ওয়াল ব্যুরো : ইন্ডিয়ান স্কুল অব বিজনেসের ২০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার হায়দরাবাদে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Modi)। তার আগেই বেঙ্গালুরুর উদ্দেশে উড়ে গেলেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। সেখানে তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়া এবং তাঁর ছেলে এইচ ডি কুমারস্বামীর সঙ্গে দেখা করবেন। এই নিয়ে গত চারমাসে দু’বার হায়দরাবাদে মোদীর (Modi) সঙ্গে সাক্ষাৎকার এড়িয়ে গেলেন চন্দ্রশেখর। তাঁর পরিবর্তে এদিন হায়দরাবাদে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন রাজ্যের মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব।

এর আগে ফেব্রুয়ারি মাসের শুরুতে মোদী (Modi) হায়দরাবাদে যান। সেবারও তাঁকে অভ্যর্থনা জানানোর জন্য শ্রীনিবাস যাদবকে পাঠানো হয়েছিল। চন্দ্রশেখর রাও বলেছিলেন, তিনি অসুস্থ। বৃহস্পতিবার জানা গিয়েছে, চন্দ্রশেখর রাও বেঙ্গালুরুতে গিয়ে জাতীয় রাজনীতি নিয়ে আলোচনা করবেন। সর্বভারতীয় স্তরে কোনও বিকল্প জোট গঠন করা যায় কিনা, তা নিয়ে আলোচনা করবেন দেবগৌড়া ও কুমারস্বামীর সঙ্গে।

গত সপ্তাহে দিল্লিতে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে সমাজবাদী নেতা অখিলেশ যাদবের দেখা হয়। সেখানেও তাঁরা বিজেপিকে রোখার জন্য ঐক্যবদ্ধ লড়াইয়ের কথা আলোচনা করেন। এছাড়া দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ নেতা অরবিন্দ কেজরিওয়ালের কয়েকটি সভায় যোগ দেন চন্দ্রশেখর। এদিন বেঙ্গালুরু থেকে চন্দ্রশেখর রাও সম্ভবত যাবেন মহারাষ্ট্রের রলেগাঁও সিদ্ধি এবং শিরদিতে। পরে তিনি পশ্চিমবঙ্গ ও বিহার সফরেও আসতে পারেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : UP Assembly : বিধানসভায় ‘অশালীন’ শব্দ ব্যবহার করেছেন অখিলেশ, পদক্ষেপ নিলেন যোগী

You might also like