Latest News

মোদীর দীপাবলি, সীমান্তে জওয়ানদের সঙ্গে কাটছে দিন, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: এই দিনটায় (diwali) প্রায় প্রতিবছরই সীমান্তবর্তী অঞ্চলে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (modi)। ২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই এই নিয়ম চলে আসছে। এবারেও কাশ্মীর সীমান্তের নৌসেরায় ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে দীপাবলি (diwali) কাটাতে গেলেন মোদী।

এদিন সকালে প্রথমে জম্মুতে নেমে সেখান থেকে রাজৌরির নৌসেরায় যান প্রধানমন্ত্রী। সেখানেই নিয়ন্ত্রণ রেখার উপরে দায়িত্বে থাকা সেনা জওয়ানদের সঙ্গে উৎসবে সামিল হবেন তিনি। প্রধানমন্ত্রীর এই সূচি ঘিরে কাশ্মীরে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। নৌসেরায় কড়া সুরক্ষার আবহ।

এদিন নৌসেরায় সেনার পোশাকেই দেখা যায় মোদীকে। জওয়ানদের সঙ্গেই একাধিক সেনা আধিকারিক ও অন্য আধিকারিকরাও রয়েছেন মোদীর সঙ্গে। এর আগে ২০১৯ সালেও দীপাবলির দিন রাজৌরিতে ছিলেন মোদী।  দীপাবলি উপলক্ষে জওয়ানদের তিনি মিষ্টি আর নানা রকম উপহারও দেন।

কালীপুজোয় খড়গ হাতে চমকে দিলেন ‘ডাকাত’ দেব! চোখ ছানাবড়া ভক্তদের

আজ সকালে কাশ্মীরে রওনা হওয়ার আগেই টুইট করেন মোদী, দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানান। মোদী লেখেন, ‘পবিত্র দীপাবলি উৎসবে দেশবাসীকে আন্তরিক শুভকামনা জানাই। আপনাদের সকলের জীবন যেন সুখ, সমৃদ্ধি আর সৌভাগ্যময় হয়ে ওঠে।’

You might also like