Latest News

মিঠুনের গাড়ি দুর্ঘটনার কবলে! অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেতা

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: বাঁকুড়া থেকে আসানসোল (Asansol) যাওয়ার পথে দুর্ঘটনার (car accident) কবলে পড়ল অভিনেতা তথা বিজেপি (BJP) নেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) গাড়ি। জানা গেছে, বাঁকুড়া থেকে এদিন পশ্চিম বর্ধমানের শিল্পতালুকে মিঠুন দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন। সেইসময়েই রাস্তায় গাড়িটি বাঁক নেওয়ার সময় দুর্ঘটনার সম্মুখীন হয়। তবে এই ঘটনায় বড়সড় কোনও বিপদ ঘটেনি। গাড়ির ভিতরে বসা মিঠুন চক্রবর্তী এবং অন্যান্যরা সুস্থ আছেন বলেই জানা গেছে।

শনিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ বাঁকুড়ার কেরানীবাঁধ বাইপাসে মিঠুনের গাড়ির দুর্ঘটনা ঘটে। এদিন যাওয়ার পথে সেই কনভয়ের সামনে একটি লরি ব্রেক কষলে একেবারে সামনে থাকা গাড়িটি আচমকা ব্রেক কষে। তাতেই মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে। পিছনের একটি গাড়িও টাল সামলাতে না পেরে ধাক্কা মারে মিঠুনের গাড়িকে। এতেই মিঠুন বসে থাকা গাড়িটির সামনে ও পিছনের একাংশ ক্ষতিগ্রস্থ হয়। গাড়ি থেকে নেমে মিনিট দুই সেখানে দাঁড়ান সবাই। এরপরে ফের আসানসোলের দিকে রওনা দেয় মিঠুনের কনভয়।

আসানসোলে দলের সাংগঠনিক বৈঠক শেষ করে মিঠুন ওই গাড়িটি নিয়েই পাণ্ডবেশ্বর বিধানসভায় দলের সভায় যোগ দেন। সেখান থেকে তাঁর যাওয়ার কথা বোলপুরে। তবে এই গাড়িতে করেই তিনি বোলপুরে যাবেন, নাকি সেটা বদলানো হবে, সেটা অবশ্য দলীয় নেতৃত্ব পরে ঠিক করবেন বলে জানা গেছে।

মমতা কি অফসাইড ট্র্যাপে ফেলেছেন শুভেন্দুকে, সাফাই দিয়ে ফিরছেন বিরোধী দলনেতা

You might also like