Latest News

প্রতারণা মামলায় অভিযুক্ত মিথিলা! ঢাকা হাইকোর্টে আগাম জামিনের আবেদন সৃজিতের স্ত্রীর

দ্য ওয়াল ব্যুরো: প্রতারণার মামলায় নাম জড়িয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী তথা অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার! আজ, রবিবার এই মামলায় ঢাকা আদালতে আগাম জামিন চেয়ে আবেদন করলেন মিথিলা। আগামীকালই তাঁর জামিনের আবেদনের শুনানি হবে।

চলতি মাসের চার তারিখে বাংলাদেশের এক ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র এক গ্রাহক সাদ স্যাম রহমান মিথিলার বিরুদ্ধে অভিযোগ এনেছেন, ইভ্যালি গ্রাহকদের ঠকায়, সেই কাজে সহযোগিতা করেন মিথিলা। তিনি ছাড়াও এই মামলায় অভিনেতা ও গায়ক তাহসান খান ও শবনম ফারিয়া-সহ মোট ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাদ।

পুলিশ সূত্রের খবর, মিথিলা-সহ বাকিরা যে কোনও সময়ে গ্রেফতার হতে পারেন। মিথিলার অবশ্য দাবি, অভিযুক্ত সংস্থা ইভ্যালির কারণে তিনিও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। আজ সুনামও নষ্ট হল।

মিথিলা আগেই জানিয়েছিলেন, গত ১৫ মে ইভ্যালির অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হন তিনি। ওই দিনই তাহসানের সঙ্গে ইভ্যালির একটি বিশেষ অনুষ্ঠানের সোশ্যাল মিডিয়া লাইভে দেখা যায় তাঁকে। মিথিলার দাবি, এর দু’মাস পরেই তিনি ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন, কারণ নানা জটিলতার সম্মুখীন হন তিনি।

অভিযোগ, নানারকম মিথ্যা প্রলোভন দেখিয়ে, চটকদার বিজ্ঞাপন করে বহু গ্রাহককে ঠকিয়েছে ইভ্যালি। পথে বসিয়েছে হাজারো মানুষকে। এই প্রতিষ্ঠানেরএমডি, সিইও, চোয়ারম্যান-সহ আরও একাধিক উচ্চপদস্থ অফিসারকেও মামলায় অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগকারী সাদ স্যাম রহমান উল্লেখ করেন, গ্রাহকদের টাকা আত্মসাৎ করেছে ইভ্যালি। তাঁরও ৩ লাখ ১৮ হাজার টাকা খোয়া গেছে। এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া।

You might also like