Latest News

বাড়ি থেকে পালিয়ে সোজা দিঘা! দুই খুদের মা-বাবাকে ডাকল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর: বাড়ি থেকে পালিয়ে সোজা দিঘা! তারপর রাত কাটল সমুদ্র সৈকতে। সূর্যোদয়ের পর সমুদ্রে সাঁতার কাটার তোড়জোড়ের সময় নুলিয়াদের নজর পড়ে যায় দুই খুদের উপর। তাই সাধপূরণ আর হয়নি। নুলিয়াদের তৎপরতায় দুজনেরই ঠাঁই হল দিঘা থানায় (Missing Boys Found)। তাদের বাড়ির লোকেদের ডেকে পাঠিয়েছে পুলিশ। বুধবার সকাল সকাল এই ঘটনায় সাড়া পড়ল সৈকতনগরীতে (Digha)।

এদিন সকালে দিঘার সমুদ্র পারে দুই খুদেকে ঘুরে বেড়াতে দেখেন নুলিয়ারা। অভিভাবকরা কেউ সঙ্গে নেই, ভোরবেলা ফাঁকা তটে ব্যাগ নিয়ে ঘুরতে থাকা দুই শিশুকে দেখে কিছুটা অবাক হন তাঁরা। এগিয়ে এসে জিজ্ঞাসা করতেই জানতে পারেন বাড়ি থেকে পালিয়ে দিঘা বেড়াতে এসেছে দুজন। তারা উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা। একজন ক্লাস সিক্সের ছাত্র, অন্যজন ক্লাস সেভেনের। একজনের স্কুলের পরীক্ষা শুরু হচ্ছে বুধবার থেকে, অন্যজনের বৃহস্পতিবার থেকে।

১৯ তলা থেকে পড়ে মৃত্যু মহিলার! বরানগরের অভিজাত আবাসনে ঘনিয়েছে রহস্য

এতদূর জানতে পেরেই দিঘা থানায় খবর দেন নুলিয়ারা। তারপরেই পুলিশ এসে দুই খুদেকে থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, পরীক্ষার পড়া ভালো লাগছিল না তাদের। উপরি ছিল বাবা-মায়ের বকা। তাই সব ছেড়ে বাড়ি থেকে বেড়িয়ে পড়েছিল। তারপর মেদিনীপুরের বাস ধরে সোজা দিঘা। সারারাত সমুদ্রের ধারেই ছিল তারা। সকালবেলা সমুদ্রে সাঁতার কাটার ইচ্ছে ছিল। দুই শিশু সমুদ্রে নামলে বিপদ আরও বাড়ত বলেই মনে করছে পুলিশ। এখন খবর পাঠান হয়েছে তাদের বাড়িতে। অভিভাবকরা এলে তাদের হাতেই তুলে দেওয়া হবে দুই শিশুকে।

You might also like