Latest News

পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ! গৃহশিক্ষককে পিটিয়ে পুলিশে দিল প্রতিবেশীরাই  

দ্য ওয়াল ব্যুরো: প্রতিবেশী গৃহশিক্ষকের (Home tutor) বিরুদ্ধে নাবালিকা ছাত্রীকে ধর্ষণের (Minor rape) অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের ফুলতলা এলাকায়। খবর প্রকাশ্যে আসতেই ওই শিক্ষককে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা। শুক্রবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শেঠকলোনীর ফুলতলা এলাকায় এক গৃহশিক্ষক তার প্রতিবেশী ছাত্রীকে ধর্ষণ করে বলে জানান মেয়েটির বাবা। এই ঘটনাকে ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ।

নির্যাতিতার বাবা ও এলাকাবাসীর অভিযোগ গৃহশিক্ষক রঘুনাথ রায়ের বাড়িতেই পড়তে আসে পড়ুয়ারা। পঞ্চম শ্রেণীর এক প্রতিবেশী নাবালিকাও পড়তে আসত তার কাছে।

শুক্রবার ওই নাবালিকার বাবা মেয়ের বাড়ি ফিরতে দেরি হচ্ছে দেখে মেয়েকে গৃহশিক্ষকের বাড়িতে ডাকতে যান। সেখানে গিয়ে দেখেন তাঁর মেয়ে ও ওই গৃহশিক্ষক বিবস্ত্র অবস্থায় রয়েছে।

নাবালিকার বয়ান থেকে জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই তাকে ওই গৃহশিক্ষক ধর্ষণ করত,  আর তা বাড়ির কাউকে জানালে প্রাণে মারার হুমকি দিত।

অপরদিকে অভিযুক্তর বাবা রতন রায় জানান, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। যদি তাঁর ছেলে অভিযুক্ত হয়ে থাকে তাহলে আইনানুগ শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা বেধড়ক মারধর শুরু করে ওই শিক্ষককে। এরপর এলাকারই একটি বাড়িতে গা ঢাকা দেয় অভিযুক্ত রঘুনাথ রায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে কালিয়াগঞ্জ থানার পুলিশ। স্থানীয় মানুষদের সহযোগিতায় অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়। নাবালিকার পরিবারের পক্ষ থেকে কালিয়াগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তারা। পুলিশ ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে।

ছোট্ট মেয়েকে ধর্ষণ করল প্রতিবেশী কিশোর! রায়গঞ্জের অভিযোগে তোলপাড়

You might also like