Latest News

নাবালিকার গোপনাঙ্গে ধারালো অস্ত্র! অকথ্য নির্যাতনের পর ছুড়ে ফেলা হল ব্রিজ থেকে নীচে

দ্য ওয়াল ব্যুরো: ১৬ বছর বয়সি নাবালিকাকে গণধর্ষণ করে ছুড়ে ফেলে দেওয়া হল ওভারব্রিজের নীচে। রাজস্থানের এক হাসপাতালে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বিশেষভাবে সক্ষম সেই মেয়ে। শুধু ধর্ষণ নয়, তাঁর উপর চলেছে পৈশাচিক অত্যাচার। যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয়েছে ধারালো অস্ত্রও।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ার জেলায়। আলওয়ারের তিজারা ফ্লাইওভারের নীচ থেকে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়েছিল। স্থানীয়রা যখন তাঁকে দেখেন, তখন রক্তে ভেসে যাচ্ছিল চারপাশ।

মঙ্গলবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, রক্ত থামানোই যাচ্ছিল না কিছুতেই। বুধবার চিকিৎসার জন্য আলওয়ার থেকে ওই নাবালিকাকে নিয়ে যাওয়া হয় জয়পুরে। সেখানে অস্ত্রোপচারের পর ডাক্তাররা জানান বিপদ কেটে গেছে।

ডাক্তাররাই জানান, ওই নাবালিকার গোপনাঙ্গে ধারালো অস্ত্র ঢুকিয়ে অত্যাচার চালানো হয়েছে। যাতে শরীরের ভিতরের অঙ্গ-প্রত্যঙ্গের ক্ষতি হয়েছে মারাত্মক। জয়পুরের হাসপাতালের আইসিইউতে এখন সে ভর্তি রয়েছে।

গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। অভিযুক্তদের ধরে ফেলার চেষ্টা করা হচ্ছে। তবে ওই ঘটনাস্থলের ২৫ কিলোমিটারের মধ্যে ৩০০টির বেশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। কোনও তথ্য প্রমাণ সেখান থেকে পাওয়া যায়নি। এমন নৃশংস ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে রাজস্থানে।

You might also like