Latest News

বন্ধুদের দিয়ে নাবালিকাকে গণধর্ষণ করাল যুবতী! নারকীয় ঘটনা মুম্বইয়ে

দ্য ওয়াল ব্যুরো: মোবাইল সরাতে বাড়ি থেকে বেরিয়েছিল এক নাবালিকা। সেই সময় তাকে ডেকে নিয়ে গিয়ে নির্জন স্থানে গণধর্ষণ করার অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। আর পুরো ঘটনাটিই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল তারই এক বন্ধু! এমনই নারকীয় ঘটনা ঘটল মুম্বইয়ের বিরার এলাকায় (Mumbai Rape Case)।

জানা গেছে, বৃহস্পতিবার বাড়ি থেকে মোবাইল সারাতে বেরিয়েছিল ১২ বছরের ওই নাবালিকা। পথেই তার এক বান্ধবী নির্জন স্থানে নিয়ে যায় তাকে। সেই সঙ্গে আরও তিন যুবককেও ডেকে আনে। তাদের দিয়েই ওই নাবালিকাকে ধর্ষণ (Minor Gang Rape) করানো হয়েছে বলে অভিযোগ।

ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। সূত্রের খবর, ঘটনার দিন সন্ধ্যেবেলা ওই নাবালিকাকে সঙ্গে করে তার বন্ধু এলাকারই একটি জায়গায় নিয়ে যায়। সেখান থেকেই ফোন করে আরও তিনজন পুরুষ বন্ধুকে ডেকে আনে সে।

প্রথমে অভিযুক্ত যুবকদের মধ্যে একজনের সঙ্গে সঙ্গম করার জন্য জোর করা হয় ওই নাবালিকাকে। কিন্তু রাজি না হওয়ায়, জোর করে তিনজন মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। কাছেই দাঁড়িয়ে পুরো ঘটনাটি দেখেছে নাবালিকার বান্ধবী।

পরেরদিন সকালে চারজন মিলে গাড়ি করে নাবালিকাকে তার বাড়ির কাছে ফেলে দিয়ে চম্পট দেয়। বাড়ির লোকজনকে গোটা ঘটনা জানায় সে। তারপর বিরার থানায় গিয়ে চারজনের নামে লিখিত অভিযোগ জানায় নাবালিকার পরিবার।

পুলিশ সূত্রে খবর, প্রথমেই ধরা পড়ে ওই তরুণী। তার পর সেই সূত্র ধরেই আরও দু’জনকে গ্রেফতার করা হয়। তবে একজন অভিযুক্ত এখনও পলাতক। তার খোঁজ চালাচ্ছে পুলিশ। পকসো আইনে মামলা দায়ের করে ঘটনার তদন্ত চালানো হচ্ছে।

সরকারি বৈঠকে লালুর বড় জামাই, নীতীশের অস্বস্তি বেড়েই চলেছে

You might also like