Latest News

নাবালক খুনের অভিযোগে রণক্ষেত্র মগরা, প্রেমিকার স্বজনদের বাঁচাতে গিয়ে আক্রান্ত পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। তার জেরেই বলি হল ১৭ বছরের কিশোর (Minor Deadbody Found)। এমনই অভিযোগে সোমবার ধুন্ধুমার বাঁধল মগরায় (Mogra)।

১৪ নভেম্বর থেকে সতেরো বছরের ওই নাবালক নিখোঁজ ছিল। ওই দিন গভীর রাতে মগরায় রেল লাইনের ধার থেকে তার দেহ উদ্ধার করে ব্যান্ডেল জিআরপি। এদিকে দিনভর ছেলেকে না পেয়ে ওই রাতেই মগরা থানার দ্বারস্থ হয়েছিল নাবালকের পরিবার। সেখানে নিখোঁজের অভিযোগও দায়ের হয়েছিল। এতদিন ছেলের ফেরার আশায় দিন গুনেছেন তাঁরা।

খোলা জিপে জঙ্গল সাফারি, আচমকা বিকট গর্জনে তেড়ে এল বাঘ! তারপর…

১৪ দিনের মাথায় সোমবার ইমামবাড়া হাসপাতালে মর্গে নাবালকের দেহ শনাক্ত করল তাঁর পরিবার। আর তারপরেই উত্তপ্ত হয়ে ওঠে ইমামবাড়া হাসপাতাল চত্বর। নাবালকের বাড়ির লোকের অভিযোগ, একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল তার। মেয়েটির বাড়ি থেকে সেই সম্পর্ক মেনে নেয়নি। প্রেমিকার বাবাই খুন করে তাকে। তারপরেই মগরার কৃষ্ণদাস কলোনিতে প্রেমিকার বাড়িতে চড়াও হয় নাবালকের পরিবারের লোকজন ও এলাকাবাসী। মেয়েটির পরিজনদের বাড়ি থেকে বার করে মারধর শুরু করে তারা। মগরা থানায় পুলিশ উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে। জনতার সঙ্গে শুরু হয় খণ্ডযু্দ্ধ। পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টি করে এলাকার মানুষ। পাল্টা লাঠি নিয়ে ধেয়ে যায় পুলিশ। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের মগড়া ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত চলছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

You might also like