Latest News

Minor Abduction: কিশোর অপহরণে নাম জড়াল হেফাজত থেকে পালানো ভাড়াটে খুনির

দ্য ওয়াল ব্যুরো: পুলিশ হেফাজত থেকে পালানো ভাড়াটে খুনি কৃষ্ণ সরকারের বিরুদ্ধে এবার এক কিশোরকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ (Minor Abduction) উঠল। এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছ শ্রীরামপুরের (Serampore) ঘোষাল পাড়ায়। কিশোরের নাম আকাশ দে (১৬)।

গত মঙ্গলবার রাতে শ্রীরামপুর থানা এলাকার রাজ্যধরপুর পঞ্চায়েতের দাসপাড়ায় খুন হন গৌতম দাস নামে এক প্রৌঢ়। তাঁকে খুনের অভিযোগ ওঠে তাঁরই ভাই উজ্জ্বল দাসের বিরুদ্ধে। পুলিশ তদন্ত জানতে পারে, দাদাকে খুনের জন্য ২৫ হাজার টাকায় কৃষ্ণকে ভাড়া করেছিল উজ্জ্বল। গ্রেফতারের পর আদালতের নির্দেশে পুলিশ হেফাজতে ছিল কৃষ্ণ ও উজ্জ্বল। পুলিশ হেফাজতের মেয়াদ শেষের পর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পুলিশের প্রিজন ভ্যান থেকে পালিয়ে যায় কৃষ্ণ। তারপর থেকে ফেরার রয়েছে কৃষ্ণ। এরই মধ্যে খবর আসে, মঙ্গলবার ভোরে শ্রীরামপুরের ঘোষালপাড়ায় গিয়ে আকাশ নামে ওই কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

Lover Beaten: ভুল বোঝাবুঝি মেটাতে প্রেমিকার বাড়িতে যেতেই মার খেয়ে হাসপাতালে যুবক

বাবা-মা নেই আকাশের। দাদু-দিদার কাছে মানুষ। দাদু শ্যামল দে জানান, ভোরবেলায় আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কৃষ্ণ। ওরা এক সঙ্গে দিনমজুরির কাজ করত। সেই থেকে দুজনের পরিচয়। কৃষ্ণ ডেকে নিয়ে যাওয়ার পর থেকে আকাশের আর কোনও খোঁজ মিলছে না। সে কোথায় আছে কিছুই বুঝতে পারছেন না তাঁরা। বুধবার শ্রীরামপুর থানায় অভিযোগ করেছেন আকাশের দাদু শ্যামল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

You might also like