Latest News

স্মৃতি ইরানির মেয়ের এনগেজমেন্ট! হবু জামাইকে কী বলে সতর্ক করলেন ‘সাঁস’?

দ্য ওয়াল ব্যুরো: কিঁউকি সাঁস ভি কভি বহু থি! জনপ্রিয় এই হিন্দি মেগায় দুরন্ত অভিনয় করেছিলেন স্মৃতি ইরানি। ২০ বছর আগে একতা কাপুরের সেই পারিবারিক সিরিয়াল দিয়েই তাঁকে চিনেছিল দেশবাসী। সে সিরিয়ালে ‘বহু’ হয়ে অভিনয় শুরু করলেও শেষে তিনি ‘সাঁস’ হয়েছিলেন। দুই ভূমিকাতেই দারুণ অভিনয় করেছিলেন তিনি। এবার পালা বাস্তব জীবনে ‘সাঁস’ হয়ে ওঠার। সে খবরই দিলেন স্মৃতি ইরানি নিজে। ঘোষণা করলেন মেয়ে শ্যানেলের এনগেজমেন্ট।

সম্প্রতি অর্জুন ভাল্লার সঙ্গে বিয়ে ঠিক হয়েছে শ্যানেলের। অর্জুন হাঁটু গেড় বসে প্রোপোজও করেছেন শ্যানেলকে। সেই ছবিই স্মৃতি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে লিখেছেন, “আমাদের হৃদয় এখন এই মানুষটির কাছে। অর্জুন, আমাদের পাগল পরিবারে স্বাগত। শ্বশুর, শাশুড়ি হিসেবে আমরা কিন্তু সাংঘাতিক, সহ্য করতে হবে, আগেই সতর্ক করে রাখছি!” এভাবেই হবু জামাইকে নিজেদের পরিবারের স্বাগত জানিয়েছেন স্মৃতি। স্মৃতি ইরানির মেয়ে শ্যানেল পেশায় আইনজীবী। মুম্বইয়ের গভর্নমেন্ট ল কলেজ থেকে পাশ করার পরে জর্জ টাউন ইউনিভার্সিটি ল সেন্টার, ওয়াশিংটন ডিসি থেকে এলএলএম ডিগ্রি লাভ করেন।

প্রসঙ্গত, জুবিন ও স্মৃতির আগের পক্ষের মেয়ে শ্যানেল। শ্যানেলের মা মোনা ইরানির সঙ্গে বিচ্ছেদের পরে স্মৃতিকে বিয়ে করেন জুবিন ইরানি। স্মৃতি ও জুবিনের জোহক ও জয়েশ নামের আরও দুই ছেলে রয়েছে।

You might also like