Latest News

কুকথায় এবার দিলীপ ঘোষ-অর্জুন সিংকে নিশানা করলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

দ্য ওয়াল ব্যুরো: রাজনৈতিক সৌজন্য নেই বললেই চলে, একের কুৎসা-কুকথার জবাব কুৎসা-কুকথায় দেওয়া কার্যত অভ্যাস করে ফেলেছেন রাজনৈতিক নেতারা। উত্তর ২৪ পরগনার হাবড়ায় ব্যতিক্রম দেখা গেল না রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ক্ষেত্রেও। একসময়ে ডাকসাইটে সিপিএম নেতা মজিদ মাস্টারের নামে তিনি কুকথা বললেন। তাঁর নিশানা থেকে বাদ গেলেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

মজিদ মাস্টার প্রসঙ্গে প্রশ্ন করা হলে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, তাঁকে বিষ খেয়ে মরতে হবে। একসময় এলাকার ত্রাস মজিদ মাস্টারের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আদালত থেকে বেকসুর খালাস হয়ে এলাকায় আসুন মজিদ মাস্টার। তবে মারের পাল্টা মারের রাজনীতি তিনি বা তাঁর দল তৃণমূল কংগ্রেস করে না বলে দাবি করেন জ্যোতিপ্রিয়।

কয়েকদিন আগেই একটি বোমা বিস্ফোরণের পরে তৃণমূল থেকে বিজেপিতে গিয়ে সাংসদ হওয়া অর্জুন সিং অভিযোগ করেছিলেন যে তাঁকে ও তার ছেলেকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে জ্যোতিপ্রিয় বলেন, “অর্জুন সিং হচ্ছে দিলীপের (ঘোষ) দ্বিতীয় সংস্করণ,  দিলীপ কি করে রাঁচির পাগলা গারদ থেকে বের হল বুঝতে পারছি না, আর অর্জুন ব্যারাকপুরের পাগলা গারদে ছিল, পাগলা গারদ থেকে বেরিয়ে পাগলের প্রলাপ বকছে।”

বৃহস্পতিবার হাবড়া পুরসভার উদ্যোগে হাবড়া অ্যাথলেটিক ক্লাবের মাঠে শুরু হলেছে হাবড়া মেলা। এই মেলায় ফুল, গাছ, পাখি, চারুকলা প্রভৃতি নানা জিনিস প্রদর্শিত হচ্ছে। নানারকম সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। অনুষ্ঠান শেষে সাংবাদিকরা তাঁকে মজিদ মাস্টার ও অর্জুন সিংকে নিয়ে প্রশ্ন করলে তিনি শালীনতার মাত্রা ছাড়িয়ে যান।

You might also like