Latest News

কেজরিওয়াল জিতছেন দিল্লি আর আম আদমি পার্টির ছোট্ট ‘মাফলারম্যান’ জিতছে সোশ্যাল মিডিয়া

এই মাফলারম্যানের বয়স বড় জোর তিন-চার বছর। সে কেজরিওয়ালের মতো সেজে আকাশের দিকে আঙুল তুলেছে।

দ্য ওয়াল ব্যুরো: মাফলারে জড়ানো কান-মাথা তাঁর সিগনেচার হয়ে উঠেছিল একসময়। সেই সঙ্গে ঠোঁটের ওপর ছোট্ট গোঁফ। এই চেহারায় যখন অরবিন্দ কেজরিওয়াল প্রথম সামনে এসেছিলেন তাঁর আম আদমি পার্টি নিয়ে, তখন কম মস্করা হয়নি। এমনকি কেজরিওয়ালের নামই হয়ে গেল মাফলারম্যান। এমনকি শনিবার ভোট দেওয়ার সময়েও তাঁকে এই সাজেই দেখা গিয়েছিল।

সেই মাফলারম্যানকেই আবার দেখল নেট-দুনিয়া। তবে তাকে দেখে হাসি চাপতে পারছেন না কেউ। কারণ এই মাফলারম্যানের বয়স বড় জোর তিন-চার বছর। সে কেজরিওয়ালের মতো সেজে আকাশের দিকে আঙুল তুলেছে। আকাশে আঙুল তুলে যেন জয়ের দিকেই যেন ইঙ্গিত করছে সে। এই ছবিই মঙ্গলবার সকালে পোস্ট করা হয়েছে আপ-এর টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশন লেখা হয়েছে, ‘মাফলারম্যান’।

এই নিয়ে তৃতীয়বার রাজধানীতে ক্ষমতায় আসতে চলেছে অরবিন্দ কেজরিওয়ালের দল। এখনও পর্যন্ত গণনা যতটা এগিয়েছে, ততটায় এক রকম নিশ্চিত এই জয়। আপ ঝড়ে রীতিমতো উড়ে গেছে বিরোধী দল বিজেপি এবং কংগ্রেস। আসন্ন এই জয় নিয়েই এখন মেতে রয়েছে সোশ্যাল মিডিয়া। আর সেই মাতনে যেন অতিরিক্ত মজা জুড়ে দিয়েছে ছোট্ট মাফলারম্যান।

ছোট্ট সেই খুদের মাথায় আপ টুপি, ঠোঁটের ওপর ছোট্ট গোঁফ আঁকা কেজরিওয়ালের মতোই, খয়েরি রঙের সোয়েটার, চোখেও কেজরিওয়ালের মতোই চশমা। আর মাফলার তো আছেই। ছোট্ট বাচ্চাটি যেন দিল্লির মুখ্যমন্ত্রীর খুদে সংস্করণ।

টুইটারে ইতিমধ্যেই প্রায় ২০ হাজার লাইক পেয়েছে এই খুদে মাফলারম্যানের ছবি। দু’হাজারেরও বেশি মানুষ রিটুইট করেছেন ছবিটি। কেউ লিখেছেন ‘মিনি অরবিন্দ কেজরিওয়াল’, কেউ লিখেছেন ‘মিষ্টত্ব উপচে পড়ছে’। কেউ আবার লিখেছেন, ‘এই শিশুটিই একদিন দিল্লির মুখ্যমন্ত্রী হবে’।

You might also like