Latest News

খুদে হাতির সঙ্গে খেলতে গিয়েই বিপত্তি, অর্ধনগ্ন হতে হল মডেলকে! ভাইরাল সেই ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: খেলতে খেলতেই ঘটে গেল এক বিপত্তি। হাতির সঙ্গে সময় কাটাতে গিয়ে যে এমন কাণ্ড ঘটবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি বিশ্বের জনপ্রিয় মডেল মেগান মিলান। খেলার ছলেই এক বাচ্চা হাতির শুঁড়ের ঝাপটায় অর্ধনগ্ন অবস্থা হতে হল তাঁকে!

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া (Viral Video) ফেলে দিয়েছে। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। সেখানেই ছুটি কাটাতে গিয়েছেন মিলান (Megan Milan)। ঘুরতে ঘুরতে পৌঁছে গিয়েছিলেন চিয়া লাই অর্কিডে। সেখানেই এক হাতির পরিবারের সঙ্গে সাক্ষাৎ হয় তাঁর। সেই পরিবারেই ছিল একটি তিন সপ্তাহের বাচ্চা।

সমুদ্রে তলিয়ে গেছিল জাহাজ, ডুবে ছিল প্রায় এভারেস্ট সমান গভীরে! ৭৮ বছর পর খোঁজ মিলল

হাতির সেই ছোট্ট বাচ্চাটিকে দেখে তার সঙ্গে খেলার ইচ্ছে জাগে মিলানের মনে। অনুমতি নিয়েই তাদের সঙ্গে মেতে ওঠেন তিনি। কিন্তু বিপত্তি ঘটায় ওই খুদে হাতিটি। খেলতে খেলতে শুঁড় দিয়ে ঠেলে ফেলে দেন মিলানকে। তারপর…

সেখানেই ঘটে অদ্ভুত কাণ্ড। মেগান মিলানের পরনে এদিন ছিল ক্রপ টপ ও স্কার্ট। মিলানকে দেখেই তাঁকে পছন্দ হয়ে যায় হাতিটির। শুরু করে খুনসুটি। শুঁড় দিয়ে মাঠের মাঝেই ঠেলে ফেলে দেয় মিলাকে। তারপর শুঁড় দিয়ে টানাটানি শুরু করে মেগানের টপ ও স্কার্ট ধরে। যতই হাতিটির বয়স তিন মাস হোক না কেন, তার সঙ্গে কি পেরে ওঠা সম্ভব। পারেননি ছিপছিপে গড়নের মিলানও। ফলে একসময় প্রায় অর্ধনগ্ন অবস্থা হয়ে যায় তাঁর। যদিও তিনি সামলে নেন।

এই মজার ভিডিওটি নিজেই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি লেখেন, ‘আমরা খুব মজা করেছি। দেখুন এই তিন মাসের হাতির কাণ্ড!’ সত্যিই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে সে। যদিও পুরোটাই মজার ছলে। মেগানের এই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। সেই ভিডিও দেখে তো হেসেই খুন নেটিজেনরা।

কয়েক সেকেন্ডের এই ইলিউশনে আছে রঙের খেলা! ভিডিও দেখলে চোখ ধাঁধিয়ে যাবে

You might also like