Latest News

Maye Musk: মার্কিন ম্যাগাজিনের কভারে ইলন মাস্কের মা! পরনে সুইমস্যুট, বয়স আন্দাজ করতে পারেন?

দ্য ওয়াল ব্যুরো: মার্কিন ম্যাগাজিন সুইমস্যুটের কভারপেজে জায়গা করে নিলেন বিশ্বের ধনীতম শিল্পপতি ইলন মাস্কের (Elon Musk) মা মায়ে মাস্ক (Maye Musk)। ৭৪ বছর বয়স হয়েছে তাঁর। কিন্তু এই বয়সেও চেহারার জৌলুসে কোনও খামতি নেই। বরং দেশের অন্যতম সেরা ম্যাগাজিনের (Swimsuit 2022) কভারপেজে এসে আত্মবিশ্বাসে ফুটছেন তিনি। সেই আত্মবিশ্বাসের ঝলক দেখা গেছে তাঁর চোখেমুখে।

Maye Musk

আরও পড়ুন: বন্যায় বিপর্যস্ত রেললাইন, আটকে আস্ত ট্রেন! অসমের ভয়াবহ ছবি

মডেলদের বড় প্রাপ্তি এই সুইমস্যুটের কভারপেজ (Maye Musk)

সুইমস্যুট হল আমেরিকার খেলাধূলা সংক্রান্ত বেশ জনপ্রিয় একটা ম্যাগাজিন (Swimsuit 2022)। স্পোর্টস ইলাস্ট্রেটেড কোম্পানি থেকে এই ম্যাগাজিন প্রকাশ করা হয়। সারা পৃথিবীর বিভিন্ন মহিলা ফ্যাশন মডেল, সেলিব্রিটি এবং তারকা খেলোয়াড়দের এই ম্যাগাজিনে তুলে ধরা হয়। এই ম্যাগাজিনের কভারে আসা তাবড় ফ্যাশন মডেলদের স্বপ্ন। সেখানেই জায়গা করে নিয়েছেন ৭৪ বছর বয়সি মায়ে মাস্ক (Maye Musk)।

Maye Musk

সুইমস্যুটের কভারপেজটির ছবি নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন মাস্ক (Maye Musk)। সঙ্গে লিখেছেন, ‘৭৪ বছর বয়সে আমি সুইমস্যুটের কভারপেজে আসতে পেরেছি, এতে খুবই উত্তেজিত লাগছে। আগামী ১৯ মে এই ম্যাগাজিনের কপি চাইলে আপনিও কিনে ফেলতে পারেন। আরও ছবি, ভিডিও এবং ইন্টারভিউ দেখতে চাইলে নীচের লিঙ্কে ক্লিক করুন’, এটা লিখে একটি লিঙ্ক শেয়ারও করেছেন মায়ে মাস্ক।

কভার ছবিটিতে দেখা যাচ্ছে, কমলা রঙের একটি সুইমস্যুট পরে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন মায়ে (Maye Musk)। কান থেকে ঝুলছে নারকেল গাছের মতো দুল। মাথায় সাদা ধবধবে চুল তাঁর, ছোট করে কাটা। বয়সের কারণে হয়তো চামড়া ঝুলে পড়েছে কোথাও কোথাও, মেক-আপে তা ঢাকা পরেনি। কিন্তু চেহারার সেই বার্ধক্য অনায়াসে চোখ এড়িয়ে যায় মায়ে মাস্কের চোখদুটোর দিকে তাকালে। সারা বিশ্বের আত্মবিশ্বাস যেন এসে জড়ো হয়েছে তাঁর চোখে। ঝকঝকে এই ছবি দিয়েই এবারের সংখ্যার কভারপেজ সাজিয়েছে সুইমস্যুট ম্যাগাজিন।

Maye Musk

আরও পড়ুন: বিশ্বজুড়ে ক্রনিক কিডনির অসুখের কারণ হাইপারটেনশন! দাবি ল্যানসেটের গবেষণায়

মায়ের এই পোস্ট শেয়ার করেছেন তাঁর আরেক ছেলে কিম্বাল মাস্ক। লিখেছেন, এটা আমার মা। জীবনকে ঠিক কীভাবে উপভোগ করতে হয় আমাদের সকলকে দেখাচ্ছে মা। অসাধারণ।

ইলন মাস্কের মা পেশায় মডেল। কানাডা, সাউথ আফ্রিকা এবং আমেরিকায় চুটিয়ে মডেলিং করেছেন তিনি। নাগরিকত্ব রয়েছে কানাডা আর সাউথ আফ্রিকার। একইসঙ্গে মায়ে মাস্ক একজন ডায়েটিশিয়ানও বটে। ৫০ বছর ধরে মডেলিং করেছেন তিনি। টাইম ম্যাগাজিন, ভোগ ম্যাগাজিনের মতো পৃথিবীর বিখ্যাত ম্যাগাজিনগুলোয় তাঁর ছবি প্রকাশিত হয়েছে একসময়। কিন্তু ৭৪ বছর বয়সে এসেও ফুরিয়ে যাননি তিনি, সুইমস্যুটের কভারে সেটাই দেখালেন মায়ে মাস্ক।  

You might also like