Latest News

মায়ার অ্যাকশন মনে পড়ালো প্রোটিয়াদের অ্যাডামসকে! মেয়েদের টি২০ চ্যালেঞ্জে বিস্ময় বোলিং

দ্য ওয়াল ব্যুরো: শুরু হয়েছে মহিলা টি২০ চ্যালেঞ্জ (Women’s T20 Challenge)। এই টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচেই দেখা গেল প্রাক্তন দক্ষিণ আফ্রিকান স্পিনার পল অ্যাডামসকে (Paul Adams) খেলতে! কী শুনে অবাক হলেন? অবাক হওয়ারই কথা, দক্ষিণ আফ্রিকান এই লেগ স্পিনার খেলা ছেড়েছেন বহুদিন হয়ে গেল। তিনি কী করে মাঠে নামবেন তাও আবার মহিলাদের টুর্নামেন্টে। না, অ্যাডামস নন, কিন্তু অনেকটা তাঁর মতই বোলিং অ্যাকশন দেখা গেল মুম্বই তনয়া মায়া সোনাওয়ানের (Maya Sonawane) থেকে।

সেই ছুটে এসে মাথা ঝুঁকিয়ে, হাত পুরো মাথার ওপর দিয়ে ঘুরিয়ে বল করতে দেখে অবাক হয়ে গিয়েছিলেন ক্রিকেট ভক্তরা। উপস্থিতি দর্শকদের মধ্যে অনেকেই ফিসফাস করতে দেখা যায়। মুহূর্তে ভাইরাল (Viral) হয়ে যায় মায়া সোনাওয়ানের (Maya Sonawane) বোলিং অ্যাকশন। তুলনায় উঠে আসে পল অ্যাডামসের নামও!

নেট পাড়ায় আলোচনার এখন কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন ২৩ বছরের মায়া। মানে তাঁর বোলিং অ্যাকশন। পুনেতে শুরু হয়েছে মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল সুপারনোভাস ও ভেলোসিটির দল। এই ম্যাচে ভেলোসিটি টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। ১১ তম ওভারে বল করতে আসেন মায়া সোনাওয়ানে।

২৩ বছর বয়সী মহারাষ্ট্রের মায়া সোনাওয়ানে এখন সোশ্যাল মিডিয়াতে সাড়া ফেলে দিয়েছেন। যদিও এদিন তাঁকে দিয়ে দু’ওভারের বেশি বল করাননি ভেলোসিটির অধিনায়ক দীপ্তি শর্মা। কারণ বোলিং অ্যাকশনে চমক থাকলেও দুই ওভারেই ১৯ রান দিয়ে দেন মায়া।

মহিলাকে গুঁতিয়ে খুন! শিংওয়ালা ভেড়াকে তিন বছরের জন্য জেলে পাঠাল আদালত

You might also like