Latest News

চোখের সামনে হুড়মুড়িয়ে ভাঙল ব্রিজ, ভাসল গাড়ি! মেঘভাঙা বৃষ্টিতে বিধ্বস্ত হিমাচলপ্রদেশ

দ্য ওয়াল ব্যুরো: মেঘভাঙা বৃষ্টি (Cloud Burst) এবং ধসের (Land Slide) কারণে এবার হিমাচলপ্রদেশের (HimachalPradesh) সোলানে ভেঙে পড়ল উড়ালপুল (Flyover)। কালনা-সিমলা ৫ নম্বর জাতীয় সড়কের (Shimla-Kalka Highway) চার-লেন বিশিষ্ট একটি টানেলে গিয়ে মিশেছে এই উড়ালপুলটি। সাত সকালে তারই একটি বিরাট অংশ ভেঙে পড়েছে বলে জানা গেছে।

দুটি গাড়ি এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। তবে হতাহতের কোনও খবর নেই। ঘটনার জেরে বন্ধ করে দেওয়া হয়েছে টানেলটি। হিমাচলপ্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর জানিয়েছেন, ‘গতকাল রাত থেকেই মুষলধারে বৃষ্টি হচ্ছে। কুলু এবং মান্ডি এলাকায় পরিকাঠামো ক্ষতিগ্রস্ত হয়েছে। সমস্ত ডেপুটি কমিশনারদের সজাগ থাকার এবং ক্ষয়ক্ষতির পরিমাণ দেখে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।’

বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ ধস নামে আন্নি সাবডিভিশনে। বাড়ির উপর পাথর আছড়ে পড়ায় মৃত্যু হয় ৫৫ বছর বয়সী চাভেলু দেবী ও তাঁর নাবালিকা মেয়ের। একই জায়গায় আজ সকাল ৭.৩০ নাগাদ হড়পা বানা এবং মেঘভাঙা বৃষ্টিতে ভেঙে পড়ে ১০টি দোকান। ভেসে গেছে ৩টি গাড়ি। একটি পুরনো বাস-স্ট্যাণ্ড এবং একটি পঞ্চায়েত অফিসও ভেসে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

গোকুলে বাড়ছে নিম্নচাপ, ঝড়জলের পূর্বাভাস জারি আলিপুরে! সপ্তাহান্তে ভাসবে উত্তর থেকে দক্ষিণ

You might also like