Latest News

তেলঙ্গানায় মন্দিরে মা কালীর পায়ে মানুষের কাটা মুণ্ড! বলিদান? বাকি দেহ খুঁজছে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: রাস্তার ধারের মন্দিরে (temple) বিগ্রহের (idol) পায়ের (feet) কাছে ছিন্ন মুণ্ড (head)! মা কালীর (goddess kali) পায়ের কাছে যেভাবে কাটা মুণ্ড রাখা, তাতে মনে হওয়া স্বাভাবিক, এটা কি  দেবীকে তুষ্ট করতে বলিদানের ঘটনা (human sacrifice)?  তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে তেলঙ্গানার (telangana)  নালগোন্ডা জেলার ধর্মস্থানে কাটা মাথা পড়ে থাকার ঘটনায়। দেহের (body) বাকি  অংশের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এখনও সন্ধান মেলেনি। আটটি টিম  গড়ে পুলিশ তদন্তে নেমেছে। কাটা মাথাটি কার, তার পরিচয় জানার চেষ্টা চলছে। কেন, কী করে এমন শিহরিত হয়ে ওঠার মতো ঘটনা ঘটল, খুঁজে বের করছে পুলিশ।

প্রথম বীভত্স দৃশ্যটি নজরে আসে মন্দিরের পূজারীর। তিনি সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে আসে। খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

দেবরাকোন্ডার ডেপুটি পুলিশ সুপার আনন্দ রেড্ডি বলেছেন, তাদের সন্দেহ, আনুমানিক ৩০ বছর বয়সি ছেলেটিকে অন্যত্র কোথাও খুন করে কাটা মাথাটি নিয়ে এসে  দেবীর পায়ে রাখা হয়েছে। পুলিশ সব দিক খতিয়ে  দেখে তদন্ত চালাচ্ছে। এলাকার সিসিটিভি ক্যামেরার সব ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় ছিন্ন মস্তক পড়ে থাকার গা শিউরেও ওঠা ফুটেজ ভাইরাল হয়েছে। পুলিশ সেই ছবিও শেয়ার করে নিহত ব্যক্তির পরিচয় জানার সূত্র পাওয়ার চেষ্টা করছে।

এর মধ্য়েই পাশের সূর্যপেট জেলার একটি পরিবার পুলিশের সঙ্গে যোগাযোগ করে জানিয়েছে, ছিন্ন মাথার মুখের আদলের সঙ্গে প্রায় ২ বছর আগে ঘর ছেড়ে বেরিয়ে যাওয়া মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তির সাদৃশ্য রয়েছে।

 

You might also like