Latest News

অন্য ভূমিকায় মনোজ, সল্টলেকে টেনিসেও আসর জমালেন মন্ত্রীমশাই

দ্য ওয়াল ব্যুরো: তিনি প্রকৃতঅর্থের অলরাউন্ডার। ক্রিকেটের মতোই টেনিসেও নিজের দক্ষতার প্রমাণ দিলেন মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিমন্ত্রী বেঙ্গল টেনিসের একটি প্রতিযোগিতার সূচনা করতে গিয়েছিলেন। ওই অনুষ্ঠানে মনোজকে বেশ সপ্রতিভ লেগেছে।

মনোজ এমনিতেই সব ধরনের খেলা খেলতে ভালবাসেন। তিনি যাওয়া মানে আসর মাত হয়ে যায়। ভাল কথা বলেন তিনি। খুদে শিক্ষার্থিদের আগামী দিনের পথ চলা বলে দেন সহজে, সরল ভাষায়।

Image - অন্য ভূমিকায় মনোজ, সল্টলেকে টেনিসেও আসর জমালেন মন্ত্রীমশাই
টেনিস টুর্নামেন্টের উদ্বোধনে মন্ত্রী মনোজ।

জাতীয় গেমসে টেনিসের সূচনা করতে গিয়ে মনোজ কোর্টেও নেমে খেলেন একেবারে পেশাদারদের ঢঙে। বাংলার প্রাক্তন অধিনায়কের রিটার্নগুলিও দেখার মতো ছিল। টেনিসের এই আসর বসেছে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স স্কুলে।

মনোজ ছাড়াও ছিলেন টেনিস তারকা নীতিন কির্তনে, পাশাপাশি ছিলেন ডেপুটি সেক্রেটারি (অর্থ) অরিজিৎ বসু, ফিউচার ফাউন্ডেশনের স্কুলের প্রিন্সিপাল রঞ্জন মিত্র, সেন্ট ফ্রান্সিস স্কুলের প্রিন্সিপাল অনিল শ্রীবাস্তব প্রমুখ। ফাইনালে থাকবেন প্রাক্তন ডেভিসকাপার ও কোচ জয়দীপ মুখোপাধ্যায়।

টেনিসেও নজর কাড়লেন বাংলার প্রাক্তন অধিনায়ক।

মোট ২৫০ জন টেনিস খেলোয়াড়কে ১২টি জোনে ভাগ করা হয়েছে। ভারতীয় স্কুল সার্টিফিকেট পরীক্ষার ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট হবে।

জার্মানি-ইংল্যান্ডের রোমাঞ্চকর লড়াই ওয়েম্বলিতে, ছ’গোলের ঐতিহাসিক ম্যাচ

You might also like