Latest News

নদীর জলে ডুবেছে রাস্তা, সাঁতার কাটতে গিয়ে ভেসে গেলেন যুবক! অন্ধ্রের বন্যার ভয়াবহ ছবি

দ্য ওয়াল ব্যুরো: প্রবল জলোচ্ছ্বাস, জল উঠে গেছে কারোর বুক অবধি, কারোর গলা, কারোর আবার মাথা ছড়িয়ে যাওয়ার অবস্থা। অতি বর্ষণে গোদাবরী উপচে পড়েছে। বিপদসীমার ওপর দিয়ে বইছে নদী। জল থইথই অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh Flood) একাধিক অংশ। বন্যা পরিস্থিতিতে জল ঠেলে কাজে যেতে বিপদে পড়ছেন মানুষ। সামনে আসছে বন্যা পরিস্থিতির এমন নানা ঘটনা যা দেখে শিউরে ওঠার জোগাড়।

সম্প্রতি এমনই একটি ভিডিও (Video) সামনে এসেছে যেখানে বন্যার জলে ভেসে যাচ্ছে মানুষ। জলের স্রোতের সঙ্গে লড়াই করে চলেছেন তিনি। শুধু মানুষ নয়, এই বন্যার জলে ভেসে যাচ্ছে গাড়িও।

অন্ধ্রের ইলুরু জেলার একটি ভিডিও সামনে এসেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক বন্যার জলের মধ্যে দিয়েই রাস্তা পার করার চেষ্টা করছেন কিন্তু কিছুতেই সামনে এগোতে পারছেন না। জলের তোড় তাঁকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। সেই পরিস্থিতি থেকে বাঁচতে গাছের ডাল আঁকড়ে ধরার চেষ্টা করছেন। তবে পারছেন না কিছুতেই। জলের স্রোত এতটাই যে কিছুতেই তা পেরিয়ে যেতে পারছেন না। এক সময় সেই স্রোতের টানে ভেসে গেলেন তিনি!

এমনই এক ঘটনা ঘটেছে এই জেলাতেই, সেখানে মানুষের বদলে বন্যায় আটকে গিয়েছিল একটি গাড়ি। এমনই সব টুকরো টুকরো ছবি সামনে আসছে। যা থেকে স্পষ্ট অন্ধ্রের অবস্থা।

উল্লেখ্য, এখনও পর্যন্ত গোদাবরীর বন্যায় সাতজনের মৃত্যু ঘটেছে। এরমধ্যে কোনাসিমা জেলায় পাঁচজন, ইলুরা ও পশ্চিম গোদাবরী জেলায় একজন করে মারা গেছেন। উদ্ধারকাজে হাত লাগিয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

চার চাকা জল ছিটিয়েছে, বাইক চালকের ফোন পুলিশকে, ‘স্যার! বন্দুক দেখিয়ে পালাচ্ছে’

You might also like