Latest News

গরু চরাতে গিয়ে হঠাৎ ফাটল বোমা! জামুড়িয়ায় হাতের আঙুলই উড়ে গেল যুবকের

দ্য ওয়াল ব্যুরো: গরু চরাতে গিয়ে বোমা ফেটে দু’হাতের দুটো আঙুল উড়ল এক ব্যক্তির। আগেরদিনই তৃণমূলের গোষ্ঠীকোন্দলে এলাকায় বোমাবাজি (Bomb Blast) হয়েছিল বলে অভিযোগ। তারপর থেকেই নাকি যত্রতত্র বোমা ছড়িয়ে ছিটিয়ে আছে সেই গ্রামে। তাতেই ভুগতে হল রাজনীতি থেকে দূরে থাকা সাধারণ গ্রামবাসীকে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের জামুড়িয়ার (Jamuria) দু’নম্বর ব্লকের ফড়ফড়ি গ্রামে। বোমার আঘাতে জখম ব্যক্তির নাম ঝন্টু মণ্ডল। রোজকার মতোই এদিনও মাঠে গরু চরাতে গিয়েছিলেন তিনি। তখনই হঠাৎ বোমা ফাটে বলে অভিযোগ। বোমার ঘায়ে ঝণ্টু মণ্ডলের দু’হাতের দুটি আঙুল (Finger) উড়ে গেছে। বাঁ-হাতের কড়ে আঙুল এবং ডান হাতের বুড়ো আঙুল হারিয়েছেন তিনি।

ঘটনার পর সঙ্গে সঙ্গে গুরুতর আহত অবস্থায় ঝণ্টুকে বাহাদুরপুর প্রাথমিক চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

এদিকে ঝণ্টুর সঙ্গে যা হয়েছে তাতে ক্ষুব্ধ ফড়ফড়ি গ্রামের বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন, রবিবারই তাঁদের গ্রামে বোমাবাজি হয়েছে। পার্টি অফিস দখলকে কেন্দ্র করে তৃণমূলের স্থানীয় দুই গোষ্ঠীর সংঘর্ষে গোটা গ্রাম রণক্ষেত্রের চেহারা নিয়েছিল। দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছিলেন। সেই ঘটনায় পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছে। এদিন তাদের তোলা হয়েছিল দুর্গাপুর আদালতে।

রবিবারের বোমাবাজির পর থেকেই গ্রামে যেখানে সেখানে বোমা ছড়িয়ে রয়েছে বলে অভিযোগ গ্রামবাসীদের। এ ব্যাপারে পুলিশের নিষ্ক্রিয়তার দিকেও আঙুল তুলেছেন তাঁরা। ঝণ্টু মণ্ডলের ভাই নিল্টু মণ্ডল বলেছেন, তাঁরা সাধারণ মানুষ। কোনওভাবেই রাজনীতির সঙ্গে যুক্ত নন। গ্রামের মাঠে গরু চরাতে গিয়ে এই বিপত্তি হয়েছে তাঁর দাদার। হাতের চেটো থেকে আঙুল পর্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে, উড়ে গেছে দুই হাতের দুই আঙুল। অবিলম্বে পুলিশকে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।  

আরও পড়ুন: চোখের সামনে ভেসে গেল ১৪টি গাড়ি! মধ্যপ্রদেশে নদীর জল বেড়ে বিপত্তি, দেখুন ভিডিও

You might also like