Latest News

মৃত মহিলার সঙ্গে যৌনতার চেষ্টা! লুকিয়ে মর্গে ঢোকার পরেই হাতেনাতে পাকড়াও যুবক

দ্য ওয়াল ব্যুরো: অস্বাভাবিক যৌনতার ঘটনা মাঝেমধ্যেই কানে আসে। তাই বলে মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম! সম্প্রতি আর্জেন্টিনাতে তেমনই একটি ঘটনা ঘটেছে। মৃত মহিলার সঙ্গে যৌন সঙ্গমের উদ্দেশ্যে (sex with dead body) লুকিয়ে চুরিয়ে হাসপাতালের মর্গে ঢোকার (man enters morgue) অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে।

উত্তর-পশ্চিম আর্জেন্টিনার (Argentina) ওরান শহরের স্যান ভিনসেন্ট দে পল হাসপাতালে ঘটেছে এই অভাবনীয় ঘটনা। সূত্রের খবর, হাসপাতালের মর্গের নিরাপত্তারক্ষী কিছুক্ষণের জন্য অন্য জায়গায় গিয়েছিলেন। সেই সুযোগে মর্গে ঢুকে পড়ে ২২ বছর বয়সি ওই যুবক। হাসপাতাল সূত্রে জানা গেছে, কিছুক্ষণের মধ্যেই ফিরে আসেন ওই নিরাপত্তারক্ষী। তিনি দেখতে পান, ওই যুবক মর্গের ফ্রিজ থেকে এক মহিলার মৃতদেহ বের করে তার উপর নগ্ন অবস্থায় দাঁড়িয়ে সঙ্গমের চেষ্টা করছে!

এরপরই পুলিশে খবর দেওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। খবর পেয়ে ঘটনাস্থল এসে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত যুবক জানিয়েছে, সে একজন নেক্রোফিলিয়াক। নেকক্রোফিলিয়া হল এক ধরনের মানসিক অবস্থা যেখানে মৃতদেহের প্রতি শারীরিক আকর্ষণ বোধ করে মানুষ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই যুবক ৪১ বছর বয়সি এক মহিলার মৃতদেহের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে চেয়েছিল। সদ্যই মৃত্যু হয়েছে ওই মহিলার। পরের দিন সকালেই মৃতদেহটির ময়নাতদন্ত হওয়ার কথা ছিল। তার আগের রাতে এমন আশ্চর্য ঘটনায় স্তম্ভিত হাসপাতাল কর্তৃপক্ষ।

অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। তার মনোবৈজ্ঞানিক পরীক্ষা করানোর জন্য পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত। ততদিন পর্যন্ত তাকে পুলিশ হেফাজতেই থাকতে হবে। তবে অভিযুক্ত এবং ঐ মৃত মহিলার মধ্যে কোনও যোগসূত্র পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

স্কুলবাস ছেড়ে যাওয়ায় রাস্তায় দাঁড়িয়ে কাঁদছিল পড়ুয়া, মায়ের কোলে ফিরিয়ে দিল কলকাতা পুলিশ

You might also like