Latest News

পরিচারিকার সঙ্গে যৌনতার সময় মৃত্যু, দেহ প্লাস্টিকে মুড়ে ফেলে দিয়ে আসা হল জঙ্গলে

দ্য ওয়াল ব্যুরো: শহর থেকে দূরে ফাঁকা জায়গায় জায়গায় পড়ে ছিল এক ব্যক্তির মৃতদেহ। প্লাস্টিকে মোড়া সেই দেহ উদ্ধারের পর প্রাথমিকভাবে বিষয়টি কোন বলে সন্দেহ করলেও পরে জানা যায়, বাড়ির পরিচালিকার সঙ্গে যৌনতার সময় মিলনরত অবস্থাতেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় ওই ব্যক্তির। তারপর ভয় পেয়ে নিজের স্বামী এবং ভাইয়ের সাহায্যে মৃতদেহ প্লাস্টিকে মুড়ে জঙ্গলে ফেলে দিয়ে আসেন ওই পরিচারিকা।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। মৃত ব্যক্তির নাম বালাসুব্রহ্মনিয়াম। ৬৭ বছর বয়সি ওই ব্যক্তি একজন ব্যবসায়ী বলে জানতে পেরেছে পুলিশ। শুক্রবার বেঙ্গালুর জেপি নগরের কাছে একটি ফাঁকা জায়গায় তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে নেমে জানা যায়, বাড়ির পরিচারিকার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন ওই ব্যক্তি। সেই সময়েই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তাঁর।

হঠাৎ করেই তাঁর মৃত্যুতে ভয় পেয়ে যান ওই পরিচারিকা। তিনি ফোন করে তাঁর স্বামী এবং ভাইকে ডেকে আনেন। তাঁরা আসামাত্রই তিনজনে মিলে ওই ব্যবসায়ীর দেহটি একটি প্লাস্টিক প্যাকেটের মধ্যে ভাল করে মুড়ে ফেলে। তারপর জেপি নগরের কাছে জঙ্গলে ফেলে দিয়ে আসে সেটি।

মৃত ব্যবসায়ীর বাড়ির লোকজন জানিয়েছেন, শুধুই অ্যাঞ্জিওগ্রাম হয়েছিল বালা সুব্রহ্মনিয়ামের। ঘটনার দিন তিনি জরুরী কাজ আছে বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন তাঁরা। মৃতের কল লিস্ট দেখে পুলিশ জানতে পেরেছে, এর আগেও একাধিকবার পরিচারিকার বাড়িতে এসেছেন ওই ব্যবসায়ী।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ওই পরিচারিকা, তাঁর স্বামী এবং ভাইয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

You might also like