Latest News

সোশ্যাল মিডিয়ায় নূপুর শর্মাকে সমর্থন! মহারাষ্ট্রে তলোয়ার, হকিস্টিক দিয়ে যুবককে পেটাল ১৪ জন

দ্য ওয়াল ব্যুরো: বিতর্কিত ঘটনার পর কয়েক মাস কেটে গেলেও কিছুতেই থামছে না হিংসার (Violence) ঘটনা। এবার বিজেপির (BJP) প্রাক্তন মুখপাত্র (Spokesperson) নূপুর শর্মার (Nupur Sharma) মন্তব্যকে সোশ্যাল মিডিয়ায় সমর্থন করার অভিযোগে তলোয়ার (Sword) এবং হকি স্টিক (Hockey Stick) নিয়ে এক যুবকের উপর চড়াও হল একদল লোক।

ঘটনাটি ঘটেছে গত ৪ জুলাই মহারাষ্ট্রের আহমেদনগরে। সংঘবদ্ধ আক্রমণে গুরুতর আহত হয়েছেন ২৩ বছর বয়সি প্রতীক ওরফে সানি রাজেন্দ্র পাওয়ার। তাঁর মাথায়, হাতে ও শরীরের অন্যান্য অংশে গভীর চোট রয়েছে। আপাতত একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে আক্কাবাই চৌকের একটি ওষুধের দোকানের সামনে দিয়ে যাচ্ছিলেন প্রতীক ও তাঁর বন্ধু অমিত মানে। সেই সময় কয়েকটি বাইকে করে এসে তলোয়ার, লাঠি এবং হকিস্টিক নিয়ে তাঁদের উপর চড়াও হয় ১৪ জন মুসলমান সম্প্রদায়ের যুবক। ইসলামের নবী হজরত মহম্মদকে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্য সমর্থন করেছেন প্রতীক, এই অভিযোগে ব্যাপক মারধর করা হয় তাঁদের। ঘটনায় গুরুতর আহত হন প্রতীক। এরপরেই থানায় অভিযোগ দায়ের করেন অমিত।

এর আগে নূপুর শর্মার মন্তব্যকে ঘিরে নবীজির অপমানের বদলা নিতে রাজস্থানের উদয়পুরে কানাইয়ালাল নামক একজন দর্জিকে গলা কেটে খুন করে দুই মুসলিম ব্যক্তি। এছাড়া, একই কারণে গত ২১জুন মহারাষ্ট্রের অমরাবতীতে দোকান বন্ধ করে ফেরার সময় ৫৪ বছর বয়সি উমেশ কোলহেকে ছুরি মেরে খুন করা হয়।

জেলে পা ফুলছে পার্থর, আসছে না ঘুম! মনমরা অর্পিতাও

You might also like