Latest News

প্রতিবেশী নাতনিকে লাগাতার ধর্ষণ, সন্তান প্রসবের পর গ্রেফতার ‘গুণধর’ দাদু

দ্য ওয়াল ব্যুরো: প্রতিবেশীর নাতনিকে ধর্ষণের অভিযোগ উঠল এক বৃদ্ধের বিরুদ্ধে। ধর্ষণের জেরে নাবালিকা ওই তরুণী রবিবার সন্তান প্রসব করেছে। অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার নওদা গ্রামে। ধর্ষিতা ওই বালিকার বয়স ১৪ বছর। বনগাঁ হাসপাতালে সন্তান প্রসব করেছে ওই নাবালিকা।

অভিযুক্ত বৃদ্ধের নাম সাইফুল্লা মুন্সি মন্ডল। বছর ৬৭-র এই বৃদ্ধ প্রতিবেশী ওই নাতনিকে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ। একবার নয়। বারবার। প্রথম বার প্রলোভনে পা দেওয়ার পর থেকে ঝি নাবালিকাকে ভয় দেখিয়ে আরও বেশ কয়েকবার ধর্ষণ করেছেন তিনি, অভিযোগ তেমনটাই। এমনকি নাবালিকার প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

পরবর্তীতে ওই নাবালিকা সন্তানসম্ভবা হয়ে পড়ে। যতদিনে তা বাড়ির লোকজন জানতে পারেন, ততদিনে সময় পেরিয়ে গিয়েছে। নাবালিকার মা ভেবেছিলেন তাঁর পেটে কোনও সমস্যা হয়েছে। কিন্তু রবিবার সন্ধ্যায় বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করলে পুত্র সন্তান প্রসব করে ওই নাবালিকা। ঘটনা জানাজানি হতেই সামনে আসে প্রতিবেশী বৃদ্ধ সাইফুল্লার নাম।

রাতেই সাইফুল্লার নামে লিখিত অভিযোগ দায়ের করা হয় গোপালনগর থানায়। অভিযোগ পেয়ে বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে পকসো মামলা রুজু করা হয়েছে।

সোমবার ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়। পুলিশ তাঁর সাত দিনের হেফাজতের আবেদন করেছে।

নাবালিকার মা জানিয়েছেন, উনি পাড়া-প্রতিবেশী সম্পর্কে দাদু হন। এত বড় সর্বনাশ করবেন জীবনেও ভাবতেও পারিনি। ওঁর কঠোর শাস্তি চাই। ফাঁসি চাই। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

You might also like