Latest News

‘জাগো বাংলা’-র পূজাবার্ষিকী প্রকাশ করবেন মমতা, সঙ্গে থাকবে চমক

দ্য ওয়াল ব্যুরো : প্রতি বছরের মতো এবারও মহালয়ায় তৃণমূল কংগ্রেসের মুখপত্র ‘জাগো বাংলা’-র (Jago Bangla) পুজোবার্ষিকী প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুর তিনটেয় নজরুল মঞ্চে পত্রিকাটি প্রকাশিত হবে। সেই সঙ্গে মুখ্যমন্ত্রী প্রকাশ করবেন একটি গানের অ্যালবাম। গীতিকার মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। গানগুলি গেয়েছেন বিখ্যাত গায়ক নচিকেতা চক্রবর্তী, ইন্দ্রনীল সেন প্রমুখ। এই অ্যালবামেই থাকছে চমক।

গত কয়েক বছর ধরেই পুজোর গান লেখেন মমতা। সুরও দেন তিনি। মিউজিক অ্যারেঞ্জ করেন ইন্দ্রনীল সেন। এবার শোনা যাচ্ছে, অ্যালবামের একটি গান গেয়েছেন মমতা স্বয়ং। এই প্রথমবার রেকর্ডে শোনা যাবে মুখ্যমন্ত্রীর গান। গত বুধবার সন্ধ্যায় মমতা গিয়েছিলেন ইন্দ্রনীল সেনের বাড়িতে। তার পরদিনই ছিল ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন। যেখানে প্রার্থী হয়েছিলেন মুখ্যমন্ত্রী স্বয়ং। প্রশ্ন উঠেছিল, ভোটের আগের দিন কেন গায়কের বাড়িতে অতক্ষণ কাটালেন মমতা?

ইন্দ্রনীল সেনের বাড়িতে উপস্থিত ছিলেন নচিকেতাও। সেখানে মমতা কেন গিয়েছিলেন, তা নিয়ে দুই গায়কের কেউই মুখ খোলেননি। কানাঘুষোয় শোনা যায়, পুজোর গানের জন্য রেওয়াজ করতে গিয়েছিলেন মমতা। তার পরেই জানা গেল, মহালয়ার সন্ধ্যায় মমতার গাওয়া গান সহ অ্যালবাম রিলিজ হবে।

এবার মমতা যে অ্যালবামটি প্রকাশ করছেন, তার নাম ‘জননী’। এদিন সন্ধ্যায় নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রী রাজনীতি নিয়েও গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করতে পারেন। নজরুল মঞ্চের অনুষ্ঠানের পরে মমতা কয়েকটি পুজোরও উদ্বোধন করবেন বলে জানা গিয়েছে।

You might also like