Latest News

সৌরভের বাড়িতে গেল মমতার পাঠানো ফল, মিস্টি, হেলথ ড্রিঙ্কস, খুশি মহারাজের পরিবার

দ্য ওয়াল ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় যখন করোনা আক্রান্ত হয়েছিলেন, সেইসময় মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া সফরে ছিলেন। সেইসময় ফোন করে খবর নিয়েছিলেন। এর মধ্যে সরকারের তরফে বেহালার মা চন্ডীভবন বাড়িতে স্যানিটাইজ করা হয়।

রবিবার তার মধ্যে বোর্ড প্রেসিডেন্টের বাড়িতে পাঠানো হয় ফল, মিস্টি ও হেলথ ড্রিঙ্কস। মুখ্যমন্ত্রীই পাঠিয়েছেন সৌরভের বাড়িতে। রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে মহারাজের বাড়িতে গিয়েছিলেন বেহালার ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে। তিনি সৌরভের স্ত্রী ডোনার হাতে এগুলি তুলে দেন।

গত বছরের শেষে করোনা আক্রান্ত হয়ে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন ভারতের প্রাক্তন নামী অধিনায়ক। অ্যান্টিবডি ককটেল থেরাপি, স্টিম থেরাপি শেষে চারদিন পর হাসপাতাল থেকে ছুটি পান মহারাজ।

তার পর থেকে বেহালায় নিজের বাড়িতে হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে জানতে পেরেছিলেন, তাঁর শরীরে ওমিক্রন নয়, করোনার আরেক প্রজাতি ডেল্টা প্লাস বাসা বেঁধেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত দিন কাটছে সৌরভের। আর তারই মধ্যে রবিবার মুখ্যমন্ত্রীর তরফে প্রাক্তন ভারত অধিনায়কের কাছে পৌঁছে দেওয়া হয়েছে শুভেচ্ছা সামগ্রী। সৌরভের দাদা স্নেহাশিস এদিন জানান, ভাল লাগছে মুখ্যমন্ত্রী আমাদের খবর নিয়েছেন। এতে আমরা খুশি।

প্রসঙ্গত উল্লেখ্য, সৌরভ কোভিড পজিটিভ হওয়ার পর করোনা পরীক্ষা করেছিলেন স্ত্রী ডোনা এবং মেয়ে সানাও। সেই সময় তাঁদের রিপোর্ট নেগেটিভই এসেছিল। তবে পরবর্তীতে সৌরভের পরিবারের একাধিক সদস্য মারণ ভাইরাসের কবলে পড়েন। তাঁর ছোট কাকা তথা সিএবি-র কোষাধ্যক্ষ দেবাশিস গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই প্রাক্তন ক্রিকেটার শুভ্রদীপ ও ভ্রাতৃবধূ জুঁইয়ের সংক্রমণ ধরা পড়ে। এমনকি সংক্রমিত হন কন্যা সানাও। তাঁরা সবাই ভাল রয়েছেন বলে জানা গিয়েছে সৌরভের পরিবার সূত্রে।

You might also like