Latest News

অসুস্থ সৌরভের খোঁজ নিলেন মমতা, উদ্বিগ্ন মোদীর দপ্তর, ফোন করলেন অমিতাভও

দ্য ওয়াল ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় এমন এক ব্যক্তিত্ব, যিনি সব মহলেই জনপ্রিয়। কোভিডে আক্রান্ত মহারাজের শরীরের বিষয়ে খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মুখ্যমন্ত্রী সাগর থেকেই মঙ্গলবার দুপুরে সৌরভকে ফোন করে কথা বলেছেন। তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। সৌরভের পাশে রাজ্য সরকার সর্বতোভাবে থাকবে বলে জানিয়েছেন।

সোমবার রাতেই সৌরভকে দক্ষিণ কলকাতার বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত হলেও স্বাদ-গন্ধ সবটাই পাচ্ছেন, গায়ে জ্বরও নেই। যদিও তাঁর সিটি ভ্যালু ১৯.৫ বলে জানা গিয়েছে। সৌরভের রক্তের নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে। ওই রিপোর্ট এলেই বোঝা যাবে তিনি ওমিক্রনে আক্রান্ত কিনা।

সৌরভের শরীর কেমন রয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দপ্তর থেকেও খবর নেওয়া হয়েছে। মোদী নিজে না কথা বললেও তাঁর দপ্তর থেকে স্ত্রী ডোনাকেও ফোন করা হয়েছে। যেহেতু সৌরভের হার্ট অ্যাটাকের কোমর্বিডিটি রয়েছে, সেই জন্যই তিন সদস্যের চিকিৎসকদের একটি কমিটি গঠন করা হয়েছে।

এমনকি অমিতাভ বচ্চনও সৌরভকে ফোন করে জানতে চেয়েছেন তাঁর শরীর কেমন রয়েছে। সৌরভ কয়েকদিন আগেই দিল্লিতে গিয়েছিলেন এক অনুষ্ঠানে। সম্প্রতি সানা লন্ডন থেকে ফিরেছে। সৌরভ কোভিডে আক্রান্ত হলেও তাঁর পরিবারের সকলেই সুস্থ রয়েছেন।

এদিকে দাদাগিরির শুটিং জোরকদমে চলছিল। সৌরভ সপ্তাহে পাঁচদিন শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। সৌরভ কোভিডে আক্রান্ত হওয়ায় এই শুটিংয়ের কী হবে, সেই নিয়ে আয়োজকরা চিন্তায় রয়েছেন। এমনিতেই সৌরভ দু’সপ্তাহ শুটিং আগাম করে রেখে যান। কিন্তু করোনা হওয়া মানেই ১৫দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। তার আগে সুস্থ হয়ে বাড়ি ফিরতে হবে।

You might also like