Latest News

চিংড়িহাটা দুর্ঘটনায় আর্থিক ক্ষতিপূরণের ঘোষণা, আহতদের নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: চিংড়িহাটায় দুর্ঘটনা (Chingrihata Accident) নিয়ে আগেই উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন এসএসকেএমে আহতদের সঙ্গে দেখাও করতে যান তিনি। চিকিৎসা বা অন্যান্য প্রয়োজনে আহতদের জন্য আর্থিক ক্ষতিপূরণের ঘোষণা করলেন মমতা।

টুইট করে এদিন এই ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, চিংড়িহাটা দুর্ঘটনা খুবই দুঃখজনক। আহতদের মধ্যে দু’জনের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাঁদের ১ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে। বাকিদের ৫০ হাজার করে টাকা দেওয়া হবে। আমি সকলের দ্রুত সুস্থতা কামনা করি।

শুধু তাই ঘাতক গাড়ির চালকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথাও বলেন মমতা। এদিন এসএসকেএমের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে যান মমতা। সেখানে আহতদের সঙ্গে কথা বলেন, চিকিৎসকদের থেকে খোঁজখবর নেন।

এদিন অনুষ্ঠান থেকেও এই দুর্ঘটনা নিয়ে বলতে গিয়ে মমতা বলেছিলেন, ‘একটা ড্রাগ অ্যাডিক্টেড ছেলে উল্টোপাল্টাভাবে গাড়ি চালিয়ে সাত-আটজনকে মেরেছে।’ প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুর একটা নাগাদ নিকো পার্ক থেকে চিংড়িহাটাগামী একটি গাড়ি পরপর ধাক্কা কয়েকজন পথচারীকে। তাঁদের মধ্যে তিন-চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এসএসকেএমে পাঠানো হয়।

ড্রাগ অ্যাডিক্টেড একটা ছেলে গাড়ি চালিয়ে ধাক্কা মেরেছে: চিংড়িহাটা নিয়ে মমতা

You might also like