Latest News

Mamata at Varanasi: মোদীর বারাণসীতে মমতার কনভয় থামালো বিজেপি, গাড়ি থেকে নেমে পড়লেন বাংলার মুখ্যমন্ত্রী

দ্য ওয়াল ব্যুরো

বারাণসীতে (Varanasi) নামতেই বিজেপি (BJP) সমর্থকদের বাধার মুখে পড়লেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সন্ধে ৬টা নাগাদ বারাণসীতে পৌঁছান মমতা। বিমানবন্দর থেকে তাঁর কনভয় (Convoy) যাচ্ছিল সোজা গঙ্গার ঘাটে।

জানা গেছে সেই পথে এক জায়গায় কালো পতাকা হাতে বিজেপি সমর্থকেরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে দিতে বাংলার মুখ্যমন্ত্রীর কনভয় আটকে দেয়। কালো পতাকা দেখানো হয় তাঁকে। ওঠে গো ব্ল্যাক স্লোগান। এমনকি গাড়ির ওপর চড়-থাপ্পড়ও মারেন বিজেপি সমর্থকরা।

Mamata Banejee Darjeeling: দার্জিলিংয়ে এবার জিটিএ, পঞ্চায়েত ভোট চান মমতা

মুখ্যমন্ত্রী প্ৰথমে গাড়ির কাঁচ নামান,তারপর নেমে পড়েন গাড়ি থেকে। ততক্ষণে কনভয়ে থাকা পুলিশও নেমে আসেন। তাঁরা বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। বারাণসীর রাস্তায় মমতা বিক্ষোভকারীদের উদ্দেশে বলেন, ‘বারাণসীতে আপনারা ভাল অভ্যর্থনা জানালেন। আপনাদের কাছে কৃতজ্ঞ।’ এমনকি এই ঘটনা নিয়ে পুলিশি নিরাপত্তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মমতা।

এরপর তিনি নির্বিঘ্নে গঙ্গার ঘাটে চলে যান। সেখানেই বসে সন্ধ্যা আরতি দেখছেন তিনি। দু’দিনের সফরে উত্তরপ্রদেশ গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যা আরতি শেষে গঙ্গার ঘাট থেকে গাড়ি করে বেরানোর সময়ও ফের বিক্ষোভের মুখে পরতে হয় তাঁকে। এই নিয়ে দু’বার তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকেরা।

You might also like