Latest News

বাড়িতে অভিযুক্তকে না পেয়ে স্ত্রী-সন্তানকে ‘মার’ পুলিশকর্মীর! অভিযোগ বৈষ্ণবপুরের তৃণমূলকর্মীর

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূল (TMC( কর্মীর বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছিল থানায়, সেই ভিত্তিতেই তাঁকে খুঁজতে তাঁর বাড়ি যায় পুলিশ। কিন্তু বাড়িতে ছিলেন না সেই তৃণমূল কর্মী। আর তাঁকে না পেয়ে তাঁর স্ত্রী ও শিশু কন্যাকে হেনস্থা করে পুলিশ! এমনই বিস্ফোরক অভিযোগ উঠল মালদহের (Maldah) বৈষ্ণবপুর থানার এএসআই নইমুদ্দিন শেখের বিরুদ্ধে।

অভিযোগ, তৃণমূল কর্মীকে বাড়িতে না পেয়ে বাড়ির গেট ভেঙে ঘরে ঢোকেন নইমুদ্দিন শেখ ও একজন সিভিক ভলেন্টিয়ার। তাঁকে না পেয়ে তৃণমূল কর্মীর স্ত্রী মেয়েকে হেনস্থা করেন তাঁরা। এমনকি লাঠি দিয়ে ধাক্কাও মারেন মহিলাকে। পাশাপাশি এই এএসআই-এর বিরুদ্ধে ৪৫ হাজার টাকা লোপাট করারও অভিযোগ।

জানা গেছে, ওই তৃণমূল কর্মীর নাম ফকরুদ্দিন আহমেদ। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এক হাতাহাতির ঘটনায় নাম জড়িয়ে যায় ফকরুদ্দিনের। সেই অভিযোগের ভিত্তিতেই তাঁর বাড়ি যান মইনুদ্দিন। অভিযোগ নইমুদ্দিন, ফকরুদ্দিন আহমেদের স্ত্রী ববি বিবিকে মারধর করে বলে অভিযোগ। এমনকি ঘর তছনছ করে দেওয়ারও অভিযোগ ওঠে।

যদিও পুরো ঘটনাটি অস্বীকার করেছেন নইমুদ্দিন। তিনি জানান যে, তাঁকে ফাঁসানো হচ্ছে। তাঁর বিরুদ্ধে এমন ঘটনা সাজানো হয়েছে। তিনি তাঁর ডিউটি করতেই ফকরুদ্দিনের বাড়ি গিয়েছিলেন।

১০ বছরের কিশোরীকে মুখ চেপে ধরে ধর্ষণ! অভিযুক্ত প্রতিবেশী

You might also like