Latest News

ট্রাক্টরের সঙ্গে বাইকের ধাক্কায় মালদহে প্রাণ গেল একরত্তির! মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মামা

দ্য ওয়াল ব্যুরো, মালদহ: রবিবার রাতে মালদহে মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Maldah Accident) প্রাণ গেল এক তিন বছরের শিশু কন্যার। মামার বাইকে চেপে যাচ্ছিল সে, হঠাৎই সামনে থেকে আসা এক বেপরোয়া ট্রাক্টরটি ধাক্কা মারে। রাস্তার মাঝেই বাইক নিয়ে উল্টে পড়ে যায় ওই শিশুটি ও তার মামা। ঘটনাস্থলেই মারা (Death) যায় শিশুটি।

ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গাংনদিয়া গ্রামে। রবিবার রাতের এই দুর্ঘটনায় আহত হয়েছেন দিলখোশ আলি (১৯)। স্থানীয় সূত্রে খবর, দু’জনেই মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। এদিন দিলখোশের বাইকে চেপে সুহানা খাতুন নামে শিশুটি গাংনদিয়া বাজার থেকে বাড়ি ফিরছিল।

সেই সময় উল্টোদিক থেকে একটি ট্রাক্টর দ্রুতগতিতে এসে ধাক্কা মারে বাইকটিকে। সুহানাকে ট্রাক্টরটি পিষে বেরিয়ে যায়। এই সংঘর্ষের ফলে দিলখোশের হাত ও পা ভেঙে যায়। ঘটনার পর স্থানীয়রাই তড়িঘড়ি দিলখোশকে প্রথমে হরিশচন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পূর্ণিয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

এদিকে পুলিশ এসে মৃত শিশুটির দেহ উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। স্থানীয়দের দাবি, প্রধানমন্ত্রী সড়ক যোজনা অধীনে এই তিন কিলোমিটার রাস্তা নিম্নমানের সামগ্রী দিয়ে তৈরি করেছে ঠিকাদাররা। পাশাপাশি ট্রাক্টরের বেপরোয়া গতির জেরেই এমন দুর্ঘটনা ঘটেছে।

ঘটনার পর থেকেই ট্রাক্টরের চালক পলাতক। ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় পুলিশ। পরে পুলিশ ঘাতক ট্রাক্টরটি বাজেয়াপ্ত করে। ছোট্ট মেয়ের মৃত্যুতে শোকে পাথর হয়ে পড়েছে মা। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সকলে। ঠিকাদারি সংস্থার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার কথা প্রশাসনকে জানিয়েছেন গ্রামবাসীরা। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেছেন সকলে।

কাজ শেখানোর নাম করে লাগাতার ধর্ষণ এবং ব্ল্যাকমেল! গ্রেফতার রাষ্ট্রপতি পুরস্কার পাওয়া শোলাশিল্পী

You might also like