Latest News

অভিষেকের প্রেস কনফারেন্সে মহুয়া নেই, পোষ্যর স্যুপ খাওয়ার ভিডিও টুইট করলেন সাংসদ

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়ায় সাংবাদিক বৈঠক করেছেন। অথচ দেখা গেল সেই সাংবাদিক বৈঠকে গোয়ার দায়িত্বপ্রাপ্ত দলের সাংসদ মহুয়া মৈত্র নেই! বরং দেখা গেল, প্রায় একই সময়ে মহুয়া মৈত্র টুইটারে একটি টুইট করেছেন। তাতে দেখা যাচ্ছে, তাঁর আদরের পোষ্য হাম্ফ্রি চিকেন স্যুপ খাচ্ছে সানন্দে।

গোয়ায় ভোট আসছে। তার আগে দু’দিনের জন্য গোয়া সফরে গিয়েছেন অভিষেক। এদিন সাংবাদিক বৈঠকে তিনি জানিয়েছেন, একটি কাজে মাঝে তিনি একবার কলকাতায় ফিরবেন। তার পর ফের গোয়ায় যাবেন। গোয়ায় ভোট ১৪ ফেব্রুয়ারি। অর্থাৎ হাতে গুণে আর এক মাসও বাকি নেই। এমনকি এক সময়ে সাধারণ সম্পাদকের সাংবাদিক বৈঠকে মহুয়া মৈত্রর অনুপস্থিতি অনেকেরই কৌতূহল উদ্রেক করেছে।

এ ব্যাপারে সন্ধেয় মহুয়াকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি। তবে রাতে টেক্সট মেসেজের জবাবে বলেছেন, “হা! আপনাদের কোনও কাজ নেই। এটা ঠিকই ছিল যে উনি স্থানীয় মহিলা ও যুবদের নিয়ে সাংবাদিক বৈঠক করবেন। বিশপের সঙ্গে আমার সে সময়ে বৈঠক ছিল। রাজ্য সভাপতি কিরণে অন্য একটা মিটিং ছিল সেই একই সময়ে। তাই তিনিও সাংবাদিক বৈঠকে অনুপস্থিত ছিলেন”।

অবশ্য কাকতালীয় হল, ঠিক যে সময়ে এদিন অভিষেক প্রেস কনফারেন্স শুরু করেছেন, ঠিক সেই সময়েই তাঁর আদরের পোষ্যকে নিয়ে টুইট করেছেন মহুয়া। আপাত ভাবে এই দুই ঘটনার মধ্যে অবশ্য কোনও যোগ নেই। তবে তাঁর অনুপস্থিতি নিয়ে তৃণমূলের অন্দরে একাংশের মধ্যে যে আলোচনা বা জল্পনা শুরু হয়েছে তা নিয়ে সংশয় নেই।

প্রসঙ্গত, মহুয়া মৈত্রর আগে রাজ্যসভায় তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন গোয়ার দায়িত্বে ছিলেন। ডেরেক অভিষেকের আস্থাভাজন বলেই পরিচিত। পরে ডেরেককে সরিয়ে গোয়ার দায়িত্ব দেওয়া হয়েছে মহুয়াকে।

You might also like