Latest News

Madhyapradesh: মুসলিম সন্দেহে হিন্দু বৃদ্ধকে মারধর, মৃত্যু! গ্রেফতার অভিযুক্ত সেই বিজেপি কর্মী

দ্য ওয়াল ব্যুরো: ‘আপনি কি মহম্মদ?’ প্রশ্ন করে সঠিক উত্তর পাওয়া যায়নি। কারণ যাঁকে প্রশ্নটা করা হয়, তিনি মানসিক ভারসাম্যহীন (Madhyapradesh)। এরপরই শুরু হয় বেধড়ক মারধর। মারাই যান ওই বৃদ্ধ। এই ঘটনায় অভিযুক্ত বিজেপি কর্মীকে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhyapradesh)। সেখানকার একটি ভিডিওতে দেখা যায় এক বিজেপি কর্মী মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে মারধর করছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে ব্যাপক শোরগোল শুরু হয়। মারের চোটে ওই বৃদ্ধ প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ ওঠে। প্রবল জনরোষের মাঝে অবশেষে হাতকড়া পরতে হল দীনেশ কুশওয়াহা নামের বিজেপির ওই কর্মীকে।

আরও পড়ুন: অর্জুন আজই তৃণমূলে, সেজে উঠছে ব্যারাকপুর, দ্য ওয়াল লিখেছিল সবার আগে

স্টেট হোম মিনিস্টার নরোত্তম মিশ্র জানিয়েছেন মধ্যপ্রদেশের ওই সংশ্লিষ্ট এলাকায় (Madhyapradesh) অভিযুক্তের বিরুদ্ধে খুন ও অবহেলায় মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মুসলিম সন্দেহে মারধরে যে বৃদ্ধ মারা গিয়েছেন তিনি আদৌ মুসলিম ছিলেন না। তাঁর নাম ছিল ভানওয়ারলাল জৈন। হিন্দু। গত ১৫ মে থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তল্লাশি চালিয়েই তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল তাঁর নাম মহম্মদ কিনা বারবার সেই প্রশ্ন করা হচ্ছে। উত্তর দিতে না পারলেই গালে সপাটে থাপ্পড়। ঠিক করে নাম বলার জন্যেও জোর করা হচ্ছিল ওই বৃদ্ধকে।

You might also like