Latest News

জোরজবরদস্তি যৌন সম্পর্ক! স্বামীর যৌনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: জোরজবরদস্তি যৌন (forced sex) সম্পর্ক করেছেন স্বামী (husband)। তার ইচ্ছের বিরুদ্ধে যৌনতায় লিপ্ত হতে বাধ্য করার অভিযোগে  স্বামীর যৌনাঙ্গ (genitals)  কেটে দিলেন স্ত্রী! গত ৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের টিকমগড়ের রামনগরের ভয়াবহ ঘটনা। ভারতবর্ষের (india) মতো দেশে দাম্পত্য ধর্ষণ হয় কিনা, এই প্রশ্নের মধ্যেই এমন ঘটনার খবর পাওয়া গেল। সুপ্রিম কোর্টে কেন্দ্রীয় সরকারের তরফে ভারতীয় সংস্কৃতিতে দাম্পত্য একটি পবিত্র সম্পর্ক, যাতে ধর্ষণ হয় না বলে জানিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় জাতারা থানার ইনচার্জ ত্রিবেন্দ্র ত্রিবেদী জানান, গত রবিবার এক ব্য়ক্তি এই মর্মে অভিযোগ দায়ের করেন, তিনি তাঁর অনিচ্ছা সত্ত্বেও যৌন সম্পর্ক  করার চেষ্টা  করলে তাঁর যৌনাঙ্গ কেটে দেন ২৪ বছরের স্ত্রী। ঘটনা হল, ২০১৯ সালে দুজনের বিয়ে হয়। কিন্তু  নানা কারণে খটাখটি, কলহ-বিবাদে আলাদা হয়ে যান। তবে কিছুদিন হল ঝামেলা মিটিয়ে আবার  কাছাকাছি এসেছেন দুজনে। তার মধ্যেই এই অপ্রত্যাশিত ঘটনা।

ত্রিবেদী বলেন, ২৬ বছর বয়সি লোকটির অভিযোগ জানাতে দেরি হওয়ার কারণ তাঁকে অস্ত্রোপচার করতে হয়েছে। মারাত্মক অস্ত্রের ঘায়ে বা পদ্ধতিতে জেনেশুনে আঘাত করার দায়ে ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

You might also like