Latest News

বাচ্চা ছেলেকে ঘিরেছে বাইকবাহিনী! চুলের মুঠি ধরে পুলিশের লাথি-ঘুষি, দেখুন ভয়াবহ ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বাচ্চা একটা ছেলে, তাকে ঘিরে বাইকবাহিনী। চড়-থাপ্পড় যে যা পারছে মারছে। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। তা ঘিরে বয়ে গেছে নিন্দার ঝড়।

জানা গেছে, ঘটনাটি মধ্যপ্রদেশের জবলপুরে (Madhya Pradesh)। সেখানেই একটি ৯ বছরের ছেলের উপর সাইকেল চুরি করার অভিযোগ উঠেছে। তাকে বাইক নিয়ে ঘিরে ধরেছিল একদল লোক। তারাই মারধরও করে বলে অভিযোগ। ওই বাইকবাহিনীর মধ্যে ছিল এক পুলিশকর্মীও।

জানা গেছে, শুক্রবার এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের রাস্তায়। সিসিটিভি ফুটেজে সবটা দেখা গেছে, ভাইরাল হয়েছে সেই ফুটেজ। ফুটেজ থেকেই স্পেশাল আর্মড ফোর্সের এক কনস্টেবল অশোক থাপাকে চিহ্নিত করা হয়েছে, বাচ্চাটিকে মারধর করেছেন তিনিও।

ভিডিওটিতে দেখা গেছে, বাইকে করে একজন ৯ বছরের ছেলেটিকে ধরে আছে শক্ত করে। আর অন্য দুজন বাইকেই এসেছে, বাইকে বসেই মারধর করছে বাচ্চাটিকে। তাদের মধ্যে একজনের পরনে সাদা গেঞ্জি, সে বাচ্চাটিকে লাথিও মেরেছে অকাতরে। অন্য একজন শক্ত করে ধরে রেখেছে বাচ্চাটির চুলের মুঠি, নির্দয়ভাবে মারধর চলছে। এমনকি একজন বাধা দিতে এলে তাকেও ধাক্কা মেরে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়।

গোটা ঘটনায় জবলপুরের রঞ্ঝি থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত কনস্টেবলকেও নোটিস ধরানো হয়েছে বলে খবর। তাঁকে তাঁর কাজের জবাবদিহি করতে হবে। ওই কনস্টেবলই একটি সাইকেল চুরির ঘটনায় বাচ্চা ছেলেটিকে সন্দেহ করেছিল বলে খবর।

আরও পড়ুন: গাড়িতে ধাক্কা দেওয়ায় রাস্তা দিয়ে কলার ধরে মারতে মারতে নিয়ে যাচ্ছেন রিকশাওয়ালাকে! দেখুন ভিডিও

You might also like