Latest News

অর্পিতার ফ্ল্যাটের টাকা দিলীপ ঘোষদের নয়তো? বিস্ফোরক মদন

দ্য ওয়াল ব্যুরো: পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) গ্রেফতারি, তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে টাকার পাহাড় উদ্ধার, এসব নিয়ে সরগরম বাংলার রাজনীতি। বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh) দাবি করেছিলেন, এই সমস্ত টাকাই তৃণমূলের। তা নিয়ে দিলীপ ঘোষকেই পাল্টা দিলেন ঘাসফুলের বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। প্রশ্ন তুললেন, এটা দিলীপ ঘোষদের টাকা নয়তো?

অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে। ইডি সূত্রে খবর, জেরায় অর্পিতা দাবি করেছেন এই টাকা তাঁর নয়! পার্থ চট্টোপাধ্যায়ের লোকেরা নাকি ফ্ল্যাটে টাকা রেখে যেতেন। যে ঘরে টাকা থাকত সেখানে তাঁর ঢোকার অধিকার ছিল না বলেও জানান অর্পিতা। এদিকে পার্থ চট্টোপাধ্যায়‌ও সাংবাদিকদের প্রশ্নের মুখে দাবি করেছেন অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা তাঁর নয়। জোর দিয়ে বলেছেন ‘আমার নয়, আমার নয়, আমার নয়’। স্বাভাবিকভাবেই এখন প্রশ্ন উঠছে এই টাকা তাহলে কার?

এ প্রসঙ্গে সোমবার ব্যারাকপুরের শম্ভুনাথ মন্দিরে পুজো দিতে গিয়ে মদন মিত্র প্রশ্ন তোলেন, এটা দিলীপ ঘোষদের টাকা নয়তো?

তিনি আরও বলেন, অর্পিতার ঘরে টাকা পাওয়া গেছে, অর্পিতা বলতে পারছেন না এটা কার টাকা। কিন্তু দিলীপ ঘোষ বলে দিচ্ছেন! উনি তো বলতে পারতেন এটা সিপিএমের টাকা বা কংগ্রেসের টাকা। দিলীপ ঘোষ এত নিশ্চিতভাবে কী করে বলছেন এটা তৃণমূলের টাকা? আসলে দিলীপ ঘোষরাই ষড়যন্ত্র করে এই টাকা রেখেছেন।

পার্থ-অর্পিতা ও টাকার পাহাড় পর্বে মদন মিত্রের এই মন্তব্য নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়েছে।

আরও পড়ুন: ব্রাত্য মেজাজ হারালেন সাংবাদিক বৈঠকে! ‘বিদ্রুপ করছেন নাকি’ বলে উঠে দাঁড়ালেন শিক্ষামন্ত্রী

You might also like