Latest News

‘হিন্দু’ সেজে তরুণীকে বিয়ে মুসলিম যুবকের, লাভ-জিহাদের অভিযোগে গ্রেফতার জিম ট্রেনার

দ্য ওয়াল ব্যুরো: লাভ-জিহাদের (love jihad) অভিযোগে উত্তাল যোগীরাজ্য। নাম ভাঁড়িয়ে নিজেকে হিন্দু (hindu) বলে পরিচয় দিয়ে এক যুবতীকে বিয়ে করার অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক মুসলিম (muslim) জিম প্রশিক্ষকের (gym trainer) বিরুদ্ধে। শুধু তাই নয়, তার বিরুদ্ধে জোর করে ধর্মান্তরিত করা এবং ধর্ষণের অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

জানা গেছে, গোমতী নগরের বাসিন্দা ওই যুবকের আসল নাম ফয়জল আহমেদ। সে একটি জিমে প্রশিক্ষকের কাজ করে বলে জানা গেছে। জিমেই তার সঙ্গে আলাপ হয় হিন্দু তরুণীর। ওই মহিলার কাছে নিজেকে অথর্ব সিং বলে পরিচয় দেয় ফয়জল। কয়েকদিন আলাপের পর মন্দিরে গিয়ে বিয়েও সেরে নেয় তারা। এরপরেই জোর করে ওই যুবতীকে ধর্মান্তরিত করে ওই যুবক। ফয়জলের বিরুদ্ধে ধর্ষণ এবং অস্বাভাবিক যৌনতায় বাধ্য করার অভিযোগ এনেছেন ওই তরুণী।

নির্যাতিতা জানিয়েছেন, পুরো ঘটনা জানার পর তিনি আপত্তি জানালে তাঁকে রীতিমতো মারধর করে ফয়জল। বাড়িতে কিংবা পুলিশকে জানালে বড় ক্ষতি করে দেওয়া হবে বলে নির্যাতিতাকে হুমকি দেয় ফয়জল, এমনটাই অভিযোগ।

তার হুমকিতে ভয় না পেয়ে শেষ পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতেই ৩৯ বছর বয়সি ফয়জলকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

পিঠে অভাবের বোঝা, তার মধ্যেও স্বপ্নের দৌড় দুর্গাপুরের দিনমজুর পঙ্কজের

You might also like