Latest News

মোটর ইনস্পেক্টরের তাড়ায় দ্রুত পালাতে গেল দশ চাকা লরি, নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কুলটিতে

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: মোটর ইনস্পেক্টদের তাড়া খেয়ে দুর্ঘটনার কবলে পড়ল দশ চাকা লরি (Lorry Accident)। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার চৌরঙ্গি (Kulti Police Station) ফাঁড়ি এলাকায়।
বাংলা-ঝাড়খণ্ড সীমান্ত লাগোয়া এই এলাকায় রয়েছে রামপুর মোটর ভেহিক্যাল ইনস্পেক্টরের (এমভিআই) দফতর।

ডুবুরডিহি পোস্টের কাছে এমভিআই অফিসাররা গাড়ির চেকিং করছিলেন। সেই সময় কলকাতা থেকে ধানবাদগামী ওই দশ চাকার লরিটিকে আটকাতে যায় তাঁরা। চেকিং এড়াতে গতি বাড়িয়ে লরি নিয়ে পালানোর চেষ্টা করে চালক। এর ফলে দুর্ঘটনার কবলে পড়ে লরিটি।

দুর্গাপুরে বিজেপির শ্রমিক সংগঠনের অফিসে বোমাবাজি!

অল্পের জন‍্যে লরির চালক ও খালাসি বেঁচে যায় এবং সুযোগ বুঝে সেখান থেকে পালিয়ে যায়। জাতীয় সড়কের মধ্যে এমন দুঘর্টনা ঘটায় স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। তাঁদের অভিযোগ, এমভিআইদের দৌরাত্ম‍্যে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটছে। তাতে প্রাণহানিও ঘটেছে। স্থানীয়দের দাবি, অবিলম্বে প্রশাসন এমভিআইদের দৌরাত্ম্য বন্ধ করতে ব্যবস্থা নিক।

এই বিষয়ে বিজেপি নেতা টিঙ্কু বর্মা বলেন, জাতীয় সড়কে ট্রাক চালকদের কাছে আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে রামপুর এমভিআই দফতর। তাদের হাত এড়াতে দ্রুত গতিতে পালাতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়ছেন অনেকেই। তাই রাজ্য প্রশাসনের কাছে অনুরোধ ঘটনার সঠিক তদন্ত করা হোক।

অপরদিকে কুলটি ব্লক যুব তৃণমুল কংগ্রেস সভাপতি বিমান দত্ত মানুষের হেনস্থা ও ক্ষতি এড়াতে এমভিআই অফিসারদের নিয়ম মেনে সংযত হয়ে চেকিং করার আবেদন জানিয়েছেন।

You might also like