Latest News

ভাতারে খালের জলে চোবানো হল লোক জনশক্তি পার্টির নেতাকে, কাঠগড়ায় তৃণমূল

দ্য ওয়াল ব্যুরো: রাজনৈতিক অন্তর্দ্বন্দ্বের কারণে পূর্ব বর্ধমানের ভাতারে মার খেলেন লোক জনশক্তি পার্টির নেতা। গুরুতর আহত মইনুদ্দিন শাহকে বর্ধমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

গত বিধানসভা নির্বাচনে পূর্ব বর্ধমানের ভাতার কেন্দ্র থেকে লোক জনশক্তি পার্টির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন মইনুদ্দিন শাহ। মঙ্গলবার সকালে তিনি কাজে যাওয়ার জন্য আমলপুর বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। সেই সময় স্থানীয় তৃণমূল নেতা মুস্তাফার নেতৃত্বে শেখ ঝন্টু, খাইরুল, শেখ আব্দুল’রা তাঁকে চকিতে আক্রমণ করে।

আক্রান্ত মইনুদ্দিন শাহ’র দাদা জাহাঙ্গীর শাহের অভিযোগ, তাঁর ভাইকে টেনে-হিঁচড়ে খাল পাড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে। এমনকি ম‌ইনুদ্দিন শাহকে খালের জলেও বেশ কয়েকবার চোবানো হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

আক্রান্ত মইনুদ্দিন শাহ’র স্ত্রী সাইমা শাহ জানিয়েছেন, রাজনৈতিক কারণেই তাঁর স্বামীকে মারধর করা হয়েছে। এর পাশাপাশি তিনি অভিযুক্তদের কঠোর শাস্তিরও দাবি জানান। তবে এই ঘটনার সঙ্গে তৃণমূলকে জড়াতে নারাজ পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস। তাঁর দাবি সম্পূর্ণ ব্যক্তিগত শত্রুতা থেকেই এমন ঘটনা ঘটেছে।

গুরুতর আহত ম‌ইনুদ্দিন শাহ আপাতত বর্ধমান মেডিকেল কলেজে ভর্তি আছেন। তাঁর বুক, পিঠের পাশাপাশি মাথাতেও গুরুতর আঘাত রয়েছে বলে দাবি চিকিৎসকদের। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছেন তাঁরা।

You might also like