Latest News

তালদিতে কিশোর সাঁতারু মৃত করোনায়, চোখের জল বাঁধ মানছে না পরিবারের! রইল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: ১৩ বছরের তরতাজা এক কিশোর, জলই ছিল যার জীবন। সপ্তাহ খানেক আগেও জলে দাপিয়ে বেড়িয়েছে সে, রাজ্য স্তরে যে কোনও সাঁতার প্রতিযোগিতাই তার কাছে জলভাত হয়ে উঠেছিল। কিন্তু বিপুল সম্ভাবনা নিয়ে অকালেই ঝরে যাবে এমন রত্ন, তা কি ভেবেছিলেন কোচ রবীন বল দে কিংবা সুমিতের পরিবার? না, সবকিছু এখনও চোখে ভাসে, অসহনীয় যন্ত্রণা ঝাপসা করে দিচ্ছে তাঁদের প্রতিটা মুহূর্ত।

রবিবারই চলে গিয়েছে সুমিত। দক্ষিণ ২৪ পরগনার তালদি এলাকার বাসিন্দা ছিল সে। তালদি মোহনচাঁদ হাইস্কুলে ক্লাস এইটে পড়ত। কিন্তু গত ৬ জানুয়ারি আচমকাই অসুস্থ হয়ে পড়ে সুমিত।

দেখুন ভিডিও।

স্থানীয় সূত্রে খবর, শুরুতে হেপাটাইটিস বি এবং পরে করোনায় আক্রান্ত হয়েছিল সেই উদীয়মান সাঁতারু। বহু চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি।

সুমিতের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন আন্তর্জাতিক ওয়াটারপোলো খেলোয়াড় রবীন বল দে ও স্থানীয় উত্তর তালদি দক্ষিণ পাড়া মিলন সমিতির সম্পাদক চিত্তরঞ্জন বিশ্বাস।

করোনার গ্রাসে আর কত বুক শ্মশান হবে কে জানে! তবে অভাবের সংসারে সরকার যদি সহায় হয়, সুমিতের ভাইও হয়তো আগামীদিনে উজ্জ্বল সাঁতারু হয়ে সামনে আসবে, যন্ত্রণা কিছুটা লাঘব হবে বাবা মায়ের।

You might also like