Latest News

ভূস্বর্গে গ্রেফতার হওয়া লস্কর জঙ্গি বিজেপির আইটি সেলের প্রাক্তন প্রধান

দ্য ওয়াল ব্যুরো: জম্মু কাশ্মীরে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পুলিশের। নিরাপত্তারক্ষীদের জালে ধরা পড়ল দুই জঙ্গি (Lashkar Terrorist)। সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে এই দুই জঙ্গির খোঁজ চালানো হচ্ছিল। অবশেষে রবিবার ধরা পড়ল তারা। এই দু’জনই জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তৈয়বার সক্রিয় সদস্য। আরও খবর, এই দু’জনের মধ্যে একজন বিজেপির প্রাক্তন কর্মী (BJP’s IT Cell Chief)।

জম্মু কাশ্মীর (Jammu Kashmir Police) পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল থেকে অভিযান চালিয়ে এই দুই জঙ্গিকে ধরা হয়েছে। তাদের মধ্যে তালিব হুসেন শাহ নামে এক জঙ্গিকে এদিন জম্মুর রিয়াসি থেকে আটক করা হয়েছে। একসময় এই তালিব বিজেপির সক্রিয় কর্মী ছিল। জম্মুতে বিজেপির সংখ্যালঘু সেলের সোশ্যাল মিডিয়ার দায়িত্ব ছিল তার কাঁধে।

তাদের থেকে দুটি একে ৪৭, বেশ কয়েকটি গ্রেনেড ও অন্যান্য আগ্নেয়াস্ত্র। এই গ্রেফতারের সঙ্গে বিজেপির নাম জড়াতেই উঠছে তাদের সদস্য গ্রহণের পদ্ধতি নিয়ে। যদিও বিজেপির মুখপাত্র আরএস পাঠানিয়া বলেন, “এই গ্রেফতারের ফলে নতুন সমস্যা দেখা দিয়েছে। একটি একটি নতুন মডেল। বিজেপিতে যোগ দেওয়া এবং শীর্ষ নেতৃত্বকে হত্যা করার ষড়যন্ত্র করা। যদিও পুলিশ সেই ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে।”

তিনি আরও যোগ করেন, “যারা দেশে সন্ত্রাস ছড়াতে চায় তারাই এমন কাণ্ড ঘটাচ্ছে। যে কেউ অনলাইনে বিজেপির সদস্য হতে পারে। ফলে সদস্যদের পূর্ববতী কোন খতিয়ান বিচার করার সুযোগ থাকে না।”

উল্লেখ্য, গত ৯ মে বিজেপি তালিব হুসেন শাহকে জম্মু প্রদেশের আইটি এবং সোশ্যাল মিডিয়ার দায়িত্বে নিযুক্ত করে। স্বভাবতই এই নিয়ে চর্চা শুরু হয়েছে গেছে।

মোদীর ভাষণে হায়দরাবাদ হল ‘ভাগ্যনগর’! তুঙ্গে তরজা, কী বলতে চাইলেন প্রধানমন্ত্রী

You might also like