Latest News

১৫ অগস্টের আগে জোর চাঞ্চল্য হুগলির চুঁচুড়ায়! উদ্ধার বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র-বিস্ফোরক

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: স্বাধীনতা দিবসের আগে সীমান্ত এলাকায় নজরদারি বাড়ছে। এমনকি শহর ও শহরতলিতেও পুলিশি নিরাপত্তা বাড়ান হয়েছে। এরমধ্যেই চুঁচুড়ার (Chinsura) কোদালিয়া মনসাতলায় প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র (firearms), গুলি, বিস্ফোরক (explosives) উদ্ধার করল পুলিশ। একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে আটজন দুষ্কৃতীকে। ঘটনার জেরে জোর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কে সাধারণ বাসিন্দারা।

Chinsura

কিছুদিন আগে হুগলির কুখ্যাত দুষ্কৃতী টোটোন বিশ্বাসকে ইমামবাড়া হাসপাতালে গুলি করে প্রাণে মারার চেষ্টার পর নড়েচড়ে বসে চন্দননগর পুলিশ। ডানকুনি থেকে ৩৯ জনকে গ্রেফতার করা হয় এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। তাদের মধ্যে টোটোনের ভাই রূপচাঁদও রয়েছে।

এদের জেরা করে পুলিশ আরও কিছু দুষ্কৃতীদের সন্ধান পায়। চুঁচুড়ার রবীন্দ্রনগর এলাকায় টোটোনের বাড়ি।এক সময় সেই এলাকায় নিজের সাম্রাজ্য চালাত টোটোন। পরে তার সঙ্গীরা গ্রেফতার হতেই গ্যাংয়ের অন্যান্য দুষ্কৃতীরা এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় আশ্রয় নেয়। কোদালিয়াতেও আশ্রয় নিয়েছিল কয়েকজন।খবর পেয়ে গতকাল রাতে মনসাতলায় সুকুমার মাঝি ওরফে সুকুর বাড়িতে হানা দিয়ে পুলিশ আটজনকে গ্রেফতার করে। উদ্ধার হয় ২০টি আগ্নেয়াস্ত্র। তার মধ্যে ৯ এমএম, পিস্তল, পাইপ গান ছিল। এছাড়াও উদ্ধার করা হয়েছে তিনটি ফাঁকা ম্যাগাজিন ও ২০৭ রাউন্ড কার্তুজ। ২ কেজি বিস্ফোরকও পেয়েছে পুলিশ।

গড়বেতায় ভয়াবহ বাস দুর্ঘটনা! ঘটনাস্থলেই মৃত তিন, বাড়তে পারে নিহতের সংখ্যা

গ্রেফতার হওয়া সেই আট দুষ্কৃতীর নাম হীরালাল পাশোয়ান ওরফে হিরুয়া, সুজিত মণ্ডল, সোমনাথ সরদার ওরফে জিতু, বিকাশ রাজভর, রবি পাশোয়ান ওরফে রবিয়া, নীল পাশোয়ান, সুকুমার মাঝি ও সৌমিত্র কর্মকার ওরফে ফাটা। রবিবার ধৃতদের চুঁচুড়া আদালতে পেশ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

You might also like