Latest News

Lakhimpur: আবার লখিমপুর! বিজেপি বিধায়কের গাড়িতে চাপা পড়ে মৃত্যু দুই বাইক আরোহীর

দ্য ওয়াল ব্যুরো: ফের শিরোনামে লখিমপুর (Lakhimpur)। এবার বিজেপি বিধায়কের (BJP MLA) গাড়ি পিষে দিল দুই বাইক আরোহীকে! যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে লখিমপুরে। সোমবার আশিস মিশ্রর (Asish Mishra) জামিন খারিজ করেছে সুপ্রিম কোর্ট, আর তার আগের রাতেই বিজেপি বিধায়কের গাড়ির তলায় পড়ে প্রাণ গেল দু’জনের!

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে বাহরাইচ হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। গাড়িটির গায়ে বিধায়কের স্টিকার লাগানো ছিল। খবর, ওই গাড়িটি স্থানীয় বিজেপি বিধায়ক যোগেশ বর্মার। ঘটনায় গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, যে দুই জনের মৃত্যু হয়েছে তাঁরা খেরি থানা এলাকার কিরাতপুরের বাসিন্দা। কর্মসূত্রে রামপুরে গিয়েছিলেন তাঁরা। রাতে বাড়ি ফেরার সময়ই পেছন থেকে বিধায়কের ওই গাড়ি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। যদিও গাড়িতে তখন বিধায়ক ছিলেন না।

এদিকে, সোমবারই কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিষ মিশ্রের জামিন খারিজ করে দেয় দেশের সর্বোচ্চ আদালত। গত বছর ৩ অক্টোবর উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে ভয়াবহ ঘটনা ঘটেছিল। বিক্ষোভরত একদল কৃষকের উপর মন্ত্রীর ছেলে গাড়ি চালিয়ে দেয় বলে অভিযোগ। আটজনের মৃত্যু হয় ওই ঘটনায়। পরে অবশ্য এই মামলায় জামিন দিয়েছিল এলাহাবাদ হাইকোর্ট। সেই রায় খারিজ করে সুপ্রিম কোর্ট সোমবার জানায়, এক সপ্তাহের মধ্যেই আত্মসমর্পণ করতে হবে আশিসকে।

মোদীর মন্ত্রীর ছেলের জামিন খারিজ সুপ্রিম কোর্টে, আত্মসমর্পণের নির্দেশ

You might also like