Latest News

বিশাল এক ট্রাক চালাচ্ছেন মহিলা, ক্যামেরার দিকে তাকাতেই কী মিষ্টি হাসি! দেখুন ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: আজকের দিনে নারী-পুরুষ কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাচ্ছে সমান তালে। অধিকারের যেমন কোনও ভাগ নেই, তেমন কাজের ভাগও থাকা উচিত নয়। তেমনই এক দারুণ প্রমাণ মিলল আইএএস অফিসার অবনীশ শরণের (Awanish Sharan) টুইটারে (Twitter) পোস্ট করা একটি ভিডিওতে (Lady Truck Driver)।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটা ট্রাক এগিয়ে আসছে। ট্রাকটা দেখে প্রথমে সাধারণই মনে হবে। আসলে ট্রাকটা সাধারণই। অসাধারণ তো যিনি ট্রাকটা চালাচ্ছেন তিনি। ট্রাক ড্রাইভার একজন মধ্যবয়সী মহিলা (Lady Truck Driver)। অত্যন্ত দক্ষতার সঙ্গে, খুব সাবলীলভাবে তিনি চালিয়ে যাচ্ছেন ট্রাক। এর সঙ্গে উপরি পাওনা হল সুদক্ষ ট্রাকচালিকার হেসে ফেলা। হাসির সঙ্গেই কপট রাগ দেখিয়ে হাতও তোলেন তিনি। ঠিক যেন ঘরের মেয়ে, ছটফটে এক তরুণী।

ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন অসংখ্য মানুষ, ভরে যাচ্ছে লাইক, কমেন্টে। ভালবাসা, শুভেচ্ছার বন্যায় ভাসছে এই ভিডিওর কমেন্ট বক্স। প্রশংসার সঙ্গে রয়েছে ফায়ার ইমোজিও। তাঁর আত্মবিশ্বাসী হাসি মন কেড়ে নিয়েছে সবার।

আইএএস অফিসার অবনীশ শরণ মাঝেমধ্যেই তাঁর সোশ্যাল হ্যান্ডেলে বিভিন্ন ভিডিও শেয়ার করেন। সেই সব ভিডিও ইন্টারনেট ব্যবহারকারীদের তাক লাগিয়ে দেয় প্রায়ই। কিছুদিন আগে, তিনি তাঁর মাধ্যমিকের মার্কশিটের ছবি শেয়ার করেছিলেন। সেই ছবি মুহূর্তের মধ্যে ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে সবার মাঝে।

১৯৯৬ সালে বিহার বোর্ড থেকে তিনি মাধ্যমিক পাশ করেন। ৭০০র মধ্যে ৩১৪ পেয়ে মাধ্যমিক পাশ করেছিলেন তিনি। তাঁর নম্বর ছিল শতকরা ৪৪.৮৫%। এই রেজাল্ট দেখার পর নেট নাগরিকরা বলেছেন, নম্বরই সবসময় শেষ কথা নয়। পড়াশোনায় শুরু থেকেই যে তিনি মোটেও খুব একটা ভাল ছিলেন না, তার প্রমাণ মাধ্যমিকের রেজাল্ট। কিন্তু তারপরে অসম্ভব পরিশ্রম ও জেদ তাঁকে আইএএস হতে সাহায্য করেছে। এই ঘটনা অনেক খারাপ ফল করা ছেলে মেয়েদেরও নতুন করে উৎসাহ দেবে ঘুরে দাঁড়ানোর জন্য।

দেশে মাঙ্কি পক্সের দ্বিতীয় ছোবল, ফের কেরলেই! করোনার সঙ্গেই ভয় বাড়াচ্ছে নতুন সংক্রমণ

  

You might also like