Latest News

সবুজ-গোলাপি রঙের বিস্কুট লঞ্চ করছেন ‘কুইন অব পপ’ লেডি গাগা, ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: ‘কুইন অব পপ’ লেডি গাগার গানের চেয়েও তাঁর সাজ, পোশাক নিয়েই বেশি চর্চা হয় দেশজুড়ে। বিভিন্ন অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে তাঁর গ্ল্যামারাস উপস্থিতি সকলের নজর কাড়ে। তবে এবারে একেবারে অন্য পথে ঝড় তুললেন গায়িকা। এবারে আর গানের সিডির দোকানে নয়, রোজকার জিনিসপত্রের দোকানে দোকানে এখন শুধুই ‘গাগা বিস্কুটের’ খোঁজ।

নিত্যনতুন মুচমুচে বিস্কুট তো প্রায়শই লঞ্চ করা হয়। যার প্রতি আট থেকে আশি সকলেরই নানা আগ্রহ এবং লোভ থাকে। কয়েকবছর আগে থেকে ওরিও বিস্কুটের চাহিদা, সবকিছুকে যেন ছাপিয়ে গিয়েছে। এমনকি এই চকলেট বিস্কুটের প্রতি আলাদা ভাললাগাও রয়েছে ছোটদের। আর এবারে ওরিও বিস্কুটের স্পেশ্যাল এডিশন লঞ্চ করলেন স্বয়ং লেডি গাগা!

সম্প্রতি টুইটারে বিস্কুটের বিজ্ঞাপনের একটি ভিডিও শেয়ার করেছেন লেডি গাগা। তবে এখানেও রয়েছে টুইস্ট! সাধারণ চকলেট বিস্কুট কিন্তু এটা না। গোলাপি রঙের বিস্কুট এবং ভিতরের ক্রিমটা সবুজ রঙের। ভিডিওটি শেয়ার করতে না করতেই, ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা বেড়েছে এই বিস্কুটের।

তবে দুঃখের হলেও সত্যি, এই বিস্কুট আমেরিকা ছাড়া আর কোথাও পাওয়া যাবে না এখন। সেটা যদিও জানানো হয়েছে। কিন্তু এই শুনেই আবার মুষড়ে পড়েছেন খাদ্যরসিকরা। বহু মানুষ নানা মন্তব্যও করছেন। কেউ যেমন ইতিমধ্যেই এর স্বাদ চেখে দেখে লিখেছেন, “ভীষণ মুচমুচে, কিন্তু পুরো ভ্যানিলার স্বাদ ভিতরে।” আবার কেউ লিখেছেন, “গাগা বিস্কুট কানাডায় কবে পাব না!” তবে আমেরিকা ছাড়া আর কোথায় কোথায় এই বিস্কুট লঞ্চ করা হবে, সেটার অপেক্ষাতেই এখন দিন গুনছেন সকলে।

You might also like